Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি ৫ শিক্ষার্থী পেলেন ‘নুজহাত জাহাঙ্গীর মোমোরিয়াল বৃত্তি’

প্রকাশিত: ৯ মার্চ ২০১৮, ০০:০৮

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) পাঁচজন মেধাবী শিক্ষার্থীকে বিএসএস (সম্মান) পরীক্ষায় সর্বোচ্চ সিজিপিএ অর্জন করায় ‘নুজহাত জাহাঙ্গীর মোমোরিয়াল বৃত্তি’ প্রদান করা হয়েছে। বৃত্তিপ্রাপ্তরা হলেন, মাহির এ রহমান ও তাহিয়া আনান ধীরা (অর্থনীতি), ইশরা ফারুকী (সমাজ বিজ্ঞান) এবং নুশরাত জাহান ও উম্মে ফারিহা (নৃবিজ্ঞান)।

বৃহস্পতিবার নবাব নওয়াব আলী চৌধুরী সিনেট ভবনে অনুষ্ঠিত এই বৃত্তি প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে শিক্ষার্থীদের হাতে বৃত্তির চেক তুলে দেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান।

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. শফিক উজ জামানের সভাপতিত্বে অনুষ্ঠানে সমাজবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. নেহাল করিম ও ট্রাস্টি বোর্ডের সদস্য প্রফেসর ড. নাদিম জাহাঙ্গীর বক্তব্য রাখেন। স্বাগত বক্তব্য দেন প্রফেসর ড. মুনতাসীর মামুন। ঢাকা বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার মো. এনামউজ্জামান অনুষ্ঠান সঞ্চালন করেন।

ভিসি প্রফেসর ড. মো. আখতারুজ্জামান বৃত্তিপ্রাপ্ত শিক্ষার্থীদের অভিনন্দন জানান। তিনি বলেন, শান্তিপূর্ণ দেশ গড়তে শিক্ষার্থীদের মানবিক মূল্যবোধে উদ্বুদ্ধ হতে হবে। তিনি দাতা পরিবারের সদস্যদের ধন্যবাদ জানান।


ঢাকা, ০৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ