Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন

প্রকাশিত: ৮ মার্চ ২০১৮, ২১:৫৬

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ে (বেরোবি) যথাযোগ্য মর্যাদায় আন্তর্জাতিক নারী দিবস পালন করা হয়েছে। বৃস্পতিবার উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের আয়োজনে নানা কর্মসূচির মধ্যদিয়ে দিবসটি পালন করা হয়।

সকাল সাড়ে ৮টায় বর্নাঢ্য র‌্যালির মধ্যদিয়ে দিবসটির কর্মসূচি শুরু হয়। এরপর কবি হেয়াত মামুদ ভবন-এ দিবসটি উপলক্ষ্যে সেমিনারের আয়োজন করা হয়। অনুষ্ঠান গুলোতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

বেরোবিতে আন্তর্জাতিক নারী দিবস উদযাপন উপলক্ষে সেমিনার

উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: হুমায়ুন কবীরের সঞ্চালনায় সেমিনারটির সভাপতিত্ব করেন বিভাগটির বিভাগীয় প্রধান মো: দেলোয়ার হোসেন। এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শেখ ফজিলাতুন্নেছা মুজিব হলের প্রভোস্ট ও জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের প্রশাসক প্রফেসর ড. সরিফা সালোয়া ডিনা।

দিবসটি উপলক্ষে আয়োজিত সেমিনারে ভিসিসহ সকল বক্তারা দিবসটির তাৎপর্য তুলে ধরেন। বক্তারা আরও বলেন বর্তমান সময়ে আন্তর্জাতিক প্রেক্ষাপটে বাংলাদেশে নারী সমাজের অবস্থান অনেক সম্মানজনক এবং বর্তমান সরকার নানাদিক থেকে নারী সমাজের উন্নয়নের জন্য ইতিবাচক ভূমিকা পালন করছে।

এদিকে দিবসটি উপলক্ষে বিশ্ববিদ্যালয়ে কর্মরত নারী কর্মকর্তারা সকালে ভিসিকে ফুল দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। অপরদিকে ভিসি উইমেন অ্যান্ড জেন্ডার স্টাডিজ বিভাগের ভর্তিকৃত শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করেছেন।

 আইডি কার্ড বিতরণ

 

এসময় উপস্থিত ছিলেন আইডি কার্র্ড তৈরী কমিটির আহবায়ক পরিসংখ্যান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: রশীদুল ইসলাম, বিভাগটির বিভাগীয় প্রধান মো: দেলোয়ার হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগ বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবু মোন্নাফ আল কিবরিয়া তুষার।

 

ঢাকা, ০৮ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ