Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ ও ডাস্টবিন স্থাপন

প্রকাশিত: ৮ মার্চ ২০১৮, ০৩:০৮

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) সমাজবিজ্ঞান বিভাগের ভর্তিকৃত শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়েছে। বুধবার বেলা সাড়ে ১২টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনে কনফারেন্স রুমে বিভাগটির শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়।

ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ আনুষ্ঠানিক ভাবে সকলকে আইডি কার্ড পড়িয়ে দেন। এসময় ভিসি আইডি কার্ডটির গুরুত্ব তুলে ধরেন এবং বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীবৃন্দকে সার্বক্ষনিক আইডি কার্ড পরিধান করার আহ্বান জানান।

আইডি কার্ড বিতরণের আজকের অনুষ্ঠানিকতায় উপস্থিত ছিলেন আইডি কার্ড তৈরী কমিটির আহবায়ক পরিসংখ্যান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: রশীদুল ইসলাম, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মোছা: আয়শা ছিদ্দিকা, সমাজবিজ্ঞান বিভাগের লেকচারার শাম্মী ইসলাম, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের লেকচারার মো: ফায়সাল-ই-আলম, পদার্থবিজ্ঞান বিভাগের লেকচারার তানিয়া নুসরাত ও মো: আবু সায়েদ, পিএসটু ভিসি মো: আমিনুর রহমান, আইডি কার্ড তৈরী কমিটির সদস্য সচিব মো: তানজুরুল ইসলাম এবং জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সেকশন অফিসার মো: আরিফুল ইসলাম।

উপস্থিত শিক্ষকবৃন্দ সকল শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ডের গুরুত্ব তুলে ধরেন এবং বর্তমান প্রশাসনকে স্বল্প সময়ে গুরুত্বপূর্ন এই কাজটি সম্পাদন করবার জন্য আন্তরিক ধন্যবাদ জ্ঞাপন করেন।

 

অপরদিকে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসকে পরিচ্ছন্ন রাখতে ডাস্টবিন স্থাপন করা হয়েছে। বুধবার দুপুর ১টায় বিশ্ববিদ্যালয় একাডেমিক ভবন-২ এর সম্মুখে ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ আনুষ্ঠানিকভাবে এই ডাস্টবিনটির স্থাপন করান।

ডাস্টবিন স্থাপনের আনুষ্ঠানিকতায় উপস্থিত ছিলেন পিএসটু ভিসি মো: আমিনুর রহমান, জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সেকশন অফিসার মো: আরিফুল ইসলাম, নিরাপত্তা ও পরিচ্ছন্নতা শাখায় কর্মরত কর্মকর্তাবৃন্দ, বেরোবি কর্মচারী ইউনিয়নের সভাপতিসহ অন্যান্য কর্মচারীবৃন্দ।

 


ঢাকা, ০৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ