Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ঢাবি শিক্ষার্থীদের ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক অবরোধ

প্রকাশিত: ৮ মার্চ ২০১৮, ০১:১৪

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থীরা ঢাকা-চট্টগ্রাম মহাসড়ক সিদ্ধিরগঞ্জের শিমরাইল ইউটার্ন এলাকায় ব্যারিকেড দিয়ে অবরোধ করেছে। বিশ্ববিদ্যালয়ের একটি পরিবহনের হেলপারকে ঢাকা-নারায়ণগঞ্জ রুটের শীতলক্ষ্যা পরিবহনের শ্রমিকরা প্রহার করায় বিক্ষুব্ধ ছাত্ররা মহাসড়ক অবরোধ করে রাখে।

বুধবার শিমরাইল-আদমজী ইপিজেড-নারায়ণগঞ্জ সড়কের গোদনাইল এসও রোড এলাকায় সাইড দেয়াকে কেন্দ্র করে বাসের হেলপারের সঙ্গে বিশ্ববিদ্যালয়ের মৈত্রী বাসের (ঢাকা মেট্রো-চ-০৮-০০৩৬) হেলপার টিপু সুলতানের সঙ্গে হাতাহাতি হয়। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় শিক্ষার্থীদের বহনকারী গাড়িটি শিমরাইল মোড়ে পৌঁছালে স্থানীয় শীতলক্ষ্যা পরিবহনের কয়েকজন চালক ও হেলপার ওই গাড়ির হেলপার আলাউদ্দিনকে লাঠি দিয়ে মাথায় আঘাত করে। এ ঘটনায় পুলিশ শীতলক্ষ্যা পরিবহনের চালক মো. জাহাঙ্গীরকে আটক।

এদিকে ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিবহন শ্রমিককে প্রহারের প্রতিবাদে বিক্ষুব্ধ শিক্ষার্থীরা সকাল ১০.২০টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের শিমরাইল ইউটার্ন এলাকায় বিশ্ববিদ্যালয়ের বাস সড়কের ওপর রেখে অবরোধ করে। এ সময় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে তীব্র যানজটের সৃষ্টি হয়।

খবর পেয়ে নারায়ণগঞ্জ জেলা পুলিশের এএসপি (ট্রাফিক) আব্দুর রশিদ, ট্রাফিক ইন্সপেক্টর (প্রশাসন) মোল্ল্যা তাসলিম হোসেন, সিদ্ধিরগঞ্জ থানার ওসি আব্দুস সাত্তার, টিআই শরিফ-উল ইসলাম এবং বাংলাদেশ আওয়ামী ওলামা লীগের প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ হাবিবুল্লাহ কাঁচপুরী ছাত্রদের সঙ্গে আলোচনা শেষে ঘটনার সুষ্ঠু বিচারের আশ্বাস দিলে ছাত্ররা অবরোধ তুলে নেন।


ঢাকা, ০৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ