Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১১ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে নিজ দলের কর্মীকে পেটাল ছাত্রলীগ

প্রকাশিত: ৭ মার্চ ২০১৮, ২৩:১৮

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ে (ইবি) নিজ দলের কর্মীকে পিটিয়ে রক্তাক্ত করেছে সভাপতি গ্রুপের কর্মীরা। বুধবার দুপুর ১২টায় বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় গ্রন্থাগারের সামনে এ মারধরের ঘটনা ঘটে বলে জানা যায়। মারধরকারী ওই ছাত্রলীগ কর্মীর নাম আশিক আরাফাত। সে লোকপ্রশাসন বিভাগের তৃতীয় বর্ষের শিক্ষার্থী।

জানা যায়, আশিক বর্তমানে সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম গ্রুপের কর্মী। সে বিশ্ববিদ্যালয়ের সাবেক কমিটির সাধারণ সম্পাদক অমিত কুমার দাসের কর্মী ছিল। এদিকে বিভিন্ন সময়ে তার গ্রুপ পরিবর্তন করার অভিযোগ রয়েছে। আশিক কিছুদিন আগেও ক্যাম্পাসে সভাপতি শাহিনুর রহমান শাহিনের বডিগার্ড হিসেবে পরিচিত ছিল বলে জানা গেছে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ছাত্রলীগ নেতা রিজভী আহমেদ পাপন, জুলকার নাইম, লিংকন আহমেদের নেতৃত্বে মোস্তফা, রাব্বি, বিল্লাল ও বহিরাগত নয়নসহ ৮-১০ জন কর্মী আশিকের উপর রড দিয়ে অতর্কিত হামলা চালায়। এসময় তাকে উপর্যুপরি মারতে থাকে। প্রাণ নাশের ভয়ে আশিক সেখান থেকে দৌড়ে দ্রুত পালিয়ে যায়। পরে তার বন্ধুরা তাকে উদ্ধার করে বিশ্ববিদ্যালয়ের মেডিকেল সেন্টারে ভর্তি করে বলে জানা যায়। হামলাকারীরা বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি শাহিনুর রহমান শাহিনের অনুসারি বলে জানা গেছে।

হামলার শিকার আশিক আরাফাত বলেন, ‘আমি লাইব্রেরীর সামনে দোকানে বসে বন্ধুদের সঙ্গে গল্প করছিলাম। এসময় তারা আমার উপর অতর্কিত হামলা করে।’ মারধর করার কারন জানতে চাইলে সে বলে, ‘আমাকে মারার কারন আমি জানি না।’ এদিকে সভাপতি ও সাধারণ সম্পাদক উভয়ই আশিককে নিজ গ্রুপের কর্মী নয় বলে জানান। উভয়ই বলেন সে আগে আমার গ্রুপে থাকলেও এখন নেই।

 


ঢাকা, ০৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ