Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৮শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে এআইএস ৮ম ব্যাচের ২য় বর্ষপূর্তি

প্রকাশিত: ৭ মার্চ ২০১৮, ২২:০৪

বেরোবি লাইভ: রংপুরের বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের ৮ম ব্যাচের (২০১৫-১৬ শিক্ষাবর্ষ) ২য় বর্ষপূর্তি উদযাপিত হয়েছে। বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের ৩নং একাডেমিক ভবন প্রাঙ্গণে সকাল সাড়ে দশটায় কেক কাঁটার মাধ্যমে দিনব্যাপী আয়োজনের উদ্বোধনী ঘোষণা করা হয়।

এসময় উপস্থিত ছিলেন একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস্ বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আপেল মাহমুদ এবং আশান উজ জামান। কেক কাঁটা শেষে ৮ম ব্যাচের শিক্ষার্থীদের অংশগ্রহণে একটি আনন্দ র‍্যালি পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে ক্যাফেটেরিয়ায় এসে শেষ হয়। এরপর ক্যাফেটেরিয়া প্রাঙ্গণে উপস্থিত দর্শকদেরকে হঠাত চমকে দিয়ে ফ্লাশ মোব পরিবেশন করে ব্যাচের শিক্ষার্থীরা।

দিনব্যাপী উক্ত আয়োজনের আহ্বায়ক কমিটির সদস্য মারুফ বলেন, "বিশ্ববিদ্যালয়ে একাউন্টিং ৮ম ব্যাচের যাত্রা শুরু থেকেই আমরা প্রতিটি ক্ষেত্রে অনন্য। তাই আমাদের ২য় বর্ষপূর্তি উদযাপনেও চেস্টা করেছি ভিন্নতা রাখার"।

একাউন্টিং ৮ম ব্যাচের শিক্ষার্থী ইমতিয়াজ রাফি উল্লাসের সাথে জানায়, "বন্ধুত্বের ৩য় বছরে আমরাই অনন্য"। বিকেলে একাউন্টিং বিভাগের হল রুমে উক্ত ব্যাচের শিক্ষার্থীদেরই অংশগ্রহণের মাধ্যমে অনুষ্ঠিত হয় ঘরোয়া এক সাংস্কৃতিক অনুষ্ঠান। উল্লেখ্য যে, দিনব্যাপী এই আয়োজনে ছিল মজার কিছু ইনডোর গেমসেরও।


ঢাকা, ০৭ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই

 


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ