Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য শিক্ষার্থীদের মানববন্ধন

প্রকাশিত: ৭ মার্চ ২০১৮, ০৪:৪১

লাইভ প্রতিবেদক: কেরানীগঞ্জের নতুন বাক্তারচর স্কুল এন্ড কলেজের ছাত্রীদের নিয়ে ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে বখাটেরা। প্রতিবাদে গতকাল সকাল ১১টায় স্কুল অ্যান্ড কলেজ মাঠে মানববন্ধন করেছে ওই প্রতিষ্ঠানের ছাত্রীরা। এ সময় ছাত্রীরা বিভিন্ন ব্যানার ও ফেস্টুন নিয়ে মানববন্ধন কর্মসূচিতে দাঁড়িয়ে বখাটেদের বিচারের দাবি জানান। মানববন্ধন কর্মসূচিটি প্রায় ১ ঘণ্টা স্থায়ী হয়।

ভুক্তভোগী অষ্টম শ্রেণির ছাত্রী রুপালী ও তামান্না বলেছে, গত ১লা মার্চ তেঘরিয়া স্কুল মাঠে হ্যান্ডবল প্রতিযোগিতায় নতুন বাক্তারচর স্কুল অ্যান্ড কলেজের ছাত্রীদের দল জয়ী হয়। এ সময় ক্রীড়া শিক্ষককে সঙ্গে নিয়ে আমরা একটি ছবি তুলে ফেসবুকে দেই।

এলাকার জাহাঙ্গীর ও জাবেরসহ কয়েকজন বখাটে তাদের ওই ছবি ফেসবুকে ফ্যাক আইডির মাধ্যমে নানা কুরুচিপূর্ণ মন্তব্য লিখে পোস্ট করে। এতে তাদের সামাজিক ভাবমূর্তি নষ্ট হয়। স্থানীয় ইউপি মেম্বার ময়ফল বেগম বলেন, ছাত্রীদের নিয়ে যারা ফেসবুকে অশালীন মন্তব্য করেছে তাদের এই ঘটনার তীব্র প্রতিবাদ ও নিন্দা জানাই এবং তাদেরকে বিচারের আওতায় আনার দাবি জানাচ্ছি।

এ ব্যাপারে কোন্ডা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সাইদুর রহমান ফারুক চৌধুরী বলেন, নতুন বাক্তারচর স্কুল অ্যান্ড কলেজের শিক্ষার পরিবেশ নষ্টের জন্য জাহাঙ্গীর দায়ী। ছাত্রীদের নিয়ে যারা ফেসবুকে কুরুচিপূর্ণ মন্তব্য করেছে তাদের আমি শাস্তির দাবি করছি। নতুন বাক্তারচর স্কুল অ্যান্ড কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ বাহাজ উদ্দিন বলেন, তিনি ছাত্রীদের মানববন্ধন কর্মসূচিতে একাত্মতা প্রকাশ করে দোষীদের শাস্তির দাবি জানান। 

 

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//বিএসসি


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ