Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ১৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে আন্তর্জাতিক সম্মেলন ৮ মার্চ

প্রকাশিত: ৭ মার্চ ২০১৮, ০১:৪৭

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ব্যবসায় শিক্ষা অনুষদের আয়োজনে দুই দিন ব্যাপি ব্যবসা ও টেকসই উন্নয়ন বিষয়ক আন্তর্জাতিক সম্মেলন শুরু হচ্ছে আগামী ৮ ই মার্চ। চলবে ৯ ই মার্চ পর্যন্ত। সম্মেলনের প্রতিপাদ্য বিষয় হচ্ছে ‘ইন্টারগেটিং বিজনেস থ্রো ইনোভেশন, ডাইভারসিটি এন্ড সাসটেইনিবিলিটি ইন দ্যা এশিয়ান রিজন’।

মঙ্গলবার বিজনেস ফ্যাকাল্টি শিক্ষক লাউঞ্জে আয়োজিত এক সংবাদ সম্মেলনে সম্মেলনে এ তথ্য নিশ্চিত করা হয়। লিখিত বক্তব্যে বিশ্ববিদ্যালয় মার্কেটিং বিভাগের প্রফেসর ড. শাহ আজম শান্তনু জানান, প্রবন্ধ উপস্থাপক, সেশন চেয়ার ও মূল্যায়ন কারী হিসাবে অস্ট্রেলিয়া, রাশিয়া, নিউজিল্যান্ড, মালেশিয়া, চাইনা, সোমালিয়া, দক্ষিণ কোরিয়া, ইন্ডিয়াসহ মোট ৮ টি দেশের ৫৩ টি শিক্ষা প্রতিষ্ঠান থেকে গবেষকরা সম্মেলনে অংশ নেবেন।

৮ মার্চ বিশ্ববিদ্যালয় সিনেট ভবনে সম্মেলনের উদ্বোধন করবেন বিশ্ববিদ্যালয় ভিসি প্রফেসর ড. আব্দুস সোবহান। উদ্বোধনী অনুষ্ঠানে ৩ টি কি নোট পেপার উপস্থাপন করা হবে। দুই দিন ব্যাপি সম্মেলনে ২০ টি টেকনিক্যাল সেশনে ৫৬ টি ও পোস্টার পেপার সেশনে ১১ টিসহ মোট ৬৭ টি গবেষণা নিবন্ধ উপস্থাপন করা হবে।

এছাড়া লংকা বাংলা সিকিউরিটিজ, আইডিএলসি সিকিউরিটিজ, ব্রাক ইপিএল এর অংশগ্রহনে স্টক মার্কেট ট্রেন্ডস ইন বাংলাদেশ শীর্ষক তিনটি কর্মশালা থাকবে।

 

ঢাকা, ০৬ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ