Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাফর ইকবাল শুধু একজন ব্যক্তি নন, তিনি একটি প্রতিষ্ঠান

প্রকাশিত: ৬ মার্চ ২০১৮, ০২:৩৯

বেরোবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. জাফর ইকবালের উপর হামলার প্রতিবাদে মানববন্ধন করেছে বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ।

বেলা ১২টায় বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসের শেখ রাসেল চত্বরে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের আয়োজনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের মাস্টার্সের শিক্ষার্থী সাব্বির আহমেদ এর সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন বিভাগটির বিভাগীয় প্রধান ড. নজরুল ইসলাম, বিভাগীয় শিক্ষক তাবিউর রহমান প্রধান এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভিন্ন ব্যাচের শিক্ষার্থী।

মানববন্ধনে বক্তারা বলেন, বাংলাদেশ যখনই কোন উন্নয়নের দিকে এগিয়ে যাচ্ছে তখনই কোন না কোনভাবে সেটা ঠেকানোর চেষ্টা করা হচ্ছে। স্বাধীনতা যুদ্ধের সময় ধেকেই যারা এদেশে বুদ্ধিজীবী নিধন করতে চায় এটিও তাদের সেই পরিকল্পনার একটি অংশ। জাফর ইকবাল শুধু একজন ব্যক্তি নন তিনি একটি প্রতিষ্ঠান।

বক্তারা আরো বলেন, জাফর ইকবালকে নিশ্চিহ্ন করা এতো সহজ নয়। প্রতিটি ঘরে ঘরে জন্ম নিবে জাফর ইকবাল। জাফর ইকবালকে হত্যা করে কোন ধরণের স্বার্থ হাসিল কেউ করতে পারবেনা বলেও বক্তারা জানান। এসময় মানববন্ধনের আয়োজন করায় বিভাগটির শিক্ষার্থীদেরকে ধন্যবাদ জ্ঞাপন করা হয়।

 

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ