Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

শাবি শিক্ষকদের কর্মবিরতি

প্রকাশিত: ৬ মার্চ ২০১৮, ০২:২১

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবি) শিক্ষক ও বিশিষ্ট লেখক প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবালের উপর হামলার বিচারের দাবিতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষকবৃন্দ কর্মবিরতি পালন করেছেন।

শাবি শিক্ষক সমিতির উদ্যোগে সোমবার সকাল ১১টায় থেকে বেলা ১টায় পর্যন্ত কালোব্যাজ ধারণ করে প্রশাসনিক ভবন-২ এর সামনে অবস্থান করে তারা এই কর্মবিরতি পালন করেন। এতে ভিসি প্রফেসর ফরিদ উদ্দিন আহমেদ, ট্রেজারার প্রফেসর ড. ইলিয়াস উদ্দিন বিশ্বাস, শিক্ষক সমিতির সভাপতি প্রফেসর সৈয়দ হাসানুজ্জামান, সাধারণ সম্পাদক অ্যাসিস্ট্যান্ট প্রফেসর জহির উদ্দিন আহমেদসহ দুই শতাধিক শিক্ষক অংশগ্রহণ করেন।

এদিকে, সকাল সাড়ে ১০টায় কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগ, ইলেকট্রিক্যাল এন্ড ইলেকট্রনিক্স ইঞ্জিনিয়ারিং বিভাগ এবং সফটওয়য়ার ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক-শিক্ষার্থীদের উদ্যোগে আইআইসিটি ভবনের সামনে থেকে কালোব্যাজ ধারণ করে একটি মিছিল বের হয়ে ক্যাম্পাসের বিভিন্ন স্থান প্রদক্ষিণ করে কেন্দ্রীয় গ্রন্থাগার ভবনের সামনে এসে সমাবেশের মাধ্যমে শেষ হয়। পরবর্তীতে এই সমাবেশে সাধারণ শিক্ষার্থীরাও অংশগ্রহণ করে।

এদিকে ক্যাম্পাসের অর্জুনতলায় সাধারণ শিক্ষার্থীদের উদ্যোগে দ্বিতীয় দিনের মত চলছে গণস্বাক্ষর গ্রহণ অভিযান। এছাড়া সম্মিলিত সাংস্কৃতিক জোটের উদ্যোগে বিকেলে লালব্যাজ ধারণ এবং সন্ধ্যায় মশাল মিছিল অনুষ্ঠিত হবে।

 

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ