Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কুবিতে সাংবাদিক মারধরের ঘটনায় তদন্ত কমিটি গঠন

প্রকাশিত: ৬ মার্চ ২০১৮, ০২:১০

কুবি লাইভ: সম্প্রতি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) কর্মরত এক সাংবাদিককে ছাত্রলীগ নেতা কর্মীর মারধরের ঘটনায় তদন্ত কমিটি গঠন করা হয়েছে। সোমবার বিকালে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো: আবু তাহের স্বাক্ষরিত এক অফিস আদেশে এ তদন্ত কমিটি গঠনের বিষয়টি জানা যায়।

অফিস আদেশ সূত্রে জানা যায়, ২৪ ফেব্রুয়ারি কুমিল্লা বিশ্ববিদ্যালয়ের কাজী নজরুল ইসলাম হলে সংঘটিত অনাকাঙ্খিত ঘটনার বিষয়টি তদন্ত পূর্বক প্রতিবেদনের জন্য ৪ সদস্য বিশিষ্ট তদন্ত কমিটি গঠন করা হয়েছে। বিজ্ঞান অনুষদের ডিন ড. একেএম রায়হান উদ্দিনকে আহবায়ক করে নওয়াব ফয়জুন্নেছা চৌধুরানী হলের প্রভোস্ট এনএম রবিউল আউয়াল চৌধুরী ও ব্যবস্থাপনা শিক্ষা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর কাজী ওমর সিদ্দিকীকে সদস্য এবং প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিনকে সদস্য সচিব করা হয়েছে। তবে জরুরী ভিত্তিতে প্রতিবেদন প্রদানের কথা বলা হলেও কমিটিকে কোন সময়সীমা বেঁধে দেয়নি প্রশাসন।

তদন্ত কমিটি সম্পর্কে রেজিস্ট্রার (চলতি দায়িত্ব) ড. মো: আবু তাহের বলেন, ‘কোন নির্দিষ্ট সময় কমিটিকে দেওয়া হয়নি তবে তদন্ত কমিটি দ্রুত তদন্ত প্রতিবেদন দিবে।’

উল্লেখ্য গত ২৪ ফেব্রুয়ারি শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক বায়েজিদ ইসলাম গল্প, সহ-সভাপতি দ্বীন ইসলাম লিখন, উপ সমাজ সেবা বিষয়ক সম্পাদক (বহিষ্কৃত) মুনতাসির আহমেদ হৃদয়সহ বেশ কয়েকজন নেতাকর্মী ‘প্রতিদিনের সংবাদ’র প্রতিনিধি ও বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির সদস্য সাব্রী সাবেরিন গালিবকে বেধড়ক মারধর করে।

ভুক্তভোগী সাংবাদিক ঘটনার এক দিন পর কুমিল্লা মেডেকেল কলেজ হাসপাতাল থেকে ফিরে ২৫ ফেব্রুয়ারি বিশ্ববিদ্যালয় প্রশাসন বরাবর লিখিত অভিযোগ করেন।

 

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ