Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ববি শিক্ষক সমিতির মানববন্ধন

প্রকাশিত: ৫ মার্চ ২০১৮, ২০:৫৭

ববি লাইভ: জনপ্রিয় কথাসাহিত্যিক, শিক্ষাবিদ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবালের উপর দুর্বৃত্তদের ছুরিকাঘাতের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে মানববন্ধন করেছে বরিশাল বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতি।

সোমবার বেলা ১১টায় বিশ্ববিদ্যালয় প্রাঙ্গনে এ মানববন্ধন কর্মসূচী পালন করেন। শিক্ষক সমিতির সভাপতি ফিন্যান্স এ্যান্ড ব্যাংকি বিভাগের চেয়ারম্যান অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ইব্রাহীম মোল্লার সভাপতিত্বে মানববন্ধনে উপস্থিত ছিলেন সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন প্রফেসের ড. মুহাম্মদ মুহসিন উদ্দিন, জীববিজ্ঞান অনুষদের ডিন প্রফেসর ড. মুহাম্মদ হাসিনুর রহমান, প্রক্টর প্রফেসর ড. সুব্রত কুমার দাস, বিভিন্ন বিভাগের বিভাগীয় চেয়ারম্যান, শিক্ষকমন্ডলী, ও শিক্ষার্থী।

সভাপতির বক্তব্যে ইব্রাহীম মোল্লা এই হামলার তীব্র প্রতিবাদ জানিয়ে হামলাকারীকে দ্রুত বিচারের আওতায় আনার জোর দাবি জানিয়ে মৌলবাদী, ধর্মান্ধ গোষ্ঠীর বিরুদ্ধে সারা বাংলাদেশের মানুষকে সোচ্চার হওয়ার আহবান জানান।

মানববন্ধনে সামাজিক বিজ্ঞান অনুষদের ডিন, জীববিজ্ঞান অনুষদের ডিন, প্রক্টর সহ বিভিন্ন বিভাগের শিক্ষকরা এই ন্যাক্কারজনক হামলার প্রতি তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করে হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানিয়েছে।

এদিকে সকাল ১০টায় সামাজিক সংগঠন ৭'১ এর চেতন" ও শিক্ষক সমিতির মাববন্ধন শেষে বরিশাল বিশ্ববিদ্যালয় ছাত্রলীগ ভিন্ন ব্যানারে ড. জাফর ইকবাল স্যারের উপর হামলার নিন্দা জানিয়ে মানববন্ধন করে ঘটনার সুষ্ঠু তদন্তের মধ্যমে মদতদাতাদের আইনের আওতায় আনার দাবি জানান।

 

ঢাকা, ০৫ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ