Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ১৭ই মে ২০২৪, ৩রা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ড. জাফরের ওপর হামলার প্রতিবাদে কুবিতে মানববন্ধন

প্রকাশিত: ৫ মার্চ ২০১৮, ০৩:২০

কুবি লাইভ: বিশিষ্ট লেখক ও শিক্ষাবিদ এবং শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (শাবিপ্রবি) কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলার প্রতিবাদে কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে (কুবি) মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার বিশ্ববিদ্যালয়ের কাঁঠাল তলায় কুবি শিক্ষক সমিতি ও বঙ্গবন্ধু পরিষদের ব্যানারে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক-শিক্ষার্থী এবং কর্মকর্তা-কর্মচারীরা অংশগ্রহণ করেন।

শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক এন এম রবিউল আউয়াল চৌধুরীর উপস্থাপনায় মানববন্ধনে বক্তারা ড. মুহম্মদ জাফর ইকবালের উপর ন্যাক্কারজনক হামলার তীব্র নিন্দা জ্ঞাপন করে এ ঘটনায় জড়িতদের দ্রুত বিচারের আওতায় আনার দাবি জানান।

এসময় ভিসি প্রফেসর ড. এমরান কবির চৌধুরী এ হামলার তীব্র নিন্দা জানিয়ে বলেন, ‘ ড. মুহম্মদ জাফর ইকবাল একজন ক্ষণজন্মা ব্যক্তি, তিনি বাংলাদেশের সম্পদ। তার উপর হামলাকারীদের দ্রুত বিচারের আওতায় আনতেই হবে।”

এসময় আরও উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার ড. আবু তাহের, প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন, শিক্ষক সমিতির কার্যকরী সভাপতি মো: মেহেদী হাসান, বঙ্গবন্ধু পরিষদের সভাপতি কাজী ওমর সিদ্দিকী রানা, সাধারণ সম্পাদক জিয়া উদ্দিন ও নৃবিজ্ঞান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আইনুল হকসহ প্রমুখ।

 

ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ