Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাফর ইকবাল জখম, হামলাকারীর মামা কৃষকলীগ নেতা!

প্রকাশিত: ৪ মার্চ ২০১৮, ২২:২৬

শাবি লাইভ: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুর রহমানের মামা ফজলুর রহমান সুনামগঞ্জ কৃষক লীগের যুগ্ম আহ্বায়ক বলে জানা গেছে। তবে তিনি স্থানীয়দের কাছে নিজেকে আওয়ামী লীগ নেতা হিসেবে পরিচয় দিতেন। যদিও আওয়ামী লীগ নেতারা জানিয়েছেন, ফজলুর তাদের দলের কেউ না। এর আগে শনিবার রাতে তাকে তালাবদ্ধ কক্ষ থেকে আটক করে পুলিশ।

ড. মুহম্মদ জাফর ইকবালের ওপর হামলাকারী ফয়জুলের টুকেরবাজার শেখপাড়ার বাড়িতে শনিবার (৩ মার্চ) রাতে অভিযান চালায় আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যরা। এ সময় তারা ফয়জুলের মামা ফজলুর রহমানকে আটক করে নিয়ে যায়। আর ফয়জুলের বাড়ি থেকে বইপত্র ও সিডি নিয়ে যায় আইনশৃঙ্খলা বাহিনী।

সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে, ফজলুর রহমান শেখপাড়ার ওই এলাকায় বাড়ি করে চার বছর ধরে আছেন। তার বাড়ি সুনামগঞ্জের জগন্নাথপুরে।

সুনামগঞ্জ জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ব্যারিস্টার এনামুল কবির ইমনের আস্থাভাজন হিসেবে পরিচিত তিনি। দুজনকেই একইসঙ্গে মিছিল-মিটিং ও সভা করতেও দেখা গেছে।

সিলেটের জালালাবাদ থানার ওসি শফিকুল ইসলাম জানিয়েছেন, ফয়জুরের মামা ফজলুর রহমান সুনামগঞ্জ জেলা কৃষক লীগ নেতা। তিনি শেখপাড়া গ্রামে বসবাস করতো। জমি বেচাবিক্রি ব্যবসা করতো। সে সুনামগঞ্জ জেলা কৃষকলীগের সিনিয়র নেতা বলে জানা গেছে। তার সম্পর্কে আরও খোঁজ নেয়া হচ্ছে।


ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ