Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শুক্রবার, ৩রা মে ২০২৪, ২০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

হামলার প্রতিবাদে শাহজালাল মহাবিদ্যালয়ে মানববন্ধন

প্রকাশিত: ৪ মার্চ ২০১৮, ২২:২৩

লাইভ প্রতিবেদক: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর ড. জাফর ইকবালকে হত্যাচেষ্টার প্রতিবাদে শাহজালাল মহাবিদ্যালয়ে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। শাহজালাল মহাবিদ্যালয়ের শিক্ষক, শিক্ষার্থীদের অংশ গ্রহনে জগন্নাথপুর-সুনামগঞ্জ সড়কে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

শাবির সাবেক শিক্ষার্থী, মহাবিদ্যালয়ের প্রতিষ্ঠাতা প্রিন্সিপাল মো. আব্দুল মতিনের সভাপতিত্বে ও লেকচারার এনামুল কবিরের সঞ্চালনায় প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়। উক্ত প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন কলেজের গভার্ণিং বডির সভাপতি আলহাজ্ব সিরাজুল ইসলাম।

এছাড়া আরও বক্তব্য রাখেন লেকচারার রিংকর রায়, শিব্বির আহমেদ, দেবাশীষ রায়, হাসানুজ্জামান খান, মহিউদ্দিন মাহি, মাহমুদ সুলতান, মির্জা আমিনুল হকসহ আরও অনেকেই।

হামলার প্রতিবাদে শাহজালাল মহাবিদ্যালয়ে মানববন্ধন

শিক্ষার্থীদের মধ্যে বক্তব্য রাখেন সাদিকুর রহমান সৌরভ, ফারিয়া রহমান তামান্না, ধনমিয়া, সাহেদ অালী, পরীক্ষার্থীদের পক্ষে বক্তব্য রাখেন তাহরিমা আক্তার রুমি, কামরান হোসেন, মারজুম আহমেদ প্রমুখ।

প্রতিবাদ সমাবেশ থেকে অবিলম্বে ঘটনার সাথে জড়িতদের শনাক্ত করে গ্রেফতার, দৃষ্টান্ত মুলক শাস্তি, ড. জাফর ইকবালের সর্বোচ্চ নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের কাছে জোড় দাবি জানানো হয় এবং তাঁর দ্রুত সুস্থ্যতা কামনা করা হয়।


ঢাকা, ০৪ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ