Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ

প্রকাশিত: ৪ মার্চ ২০১৮, ০১:১০

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) মার্কেটিং এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের ভর্তিকৃত শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ করা হয়েছে। শনিবার বিকাল সাড়ে ৩টায় বিশ্ববিদ্যালয় প্রশাসনিক ভবনে কনফারেন্স রুমে এই বিভাগ দুটির শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করা হয়।

ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ আনুষ্ঠানিকভাবে সকলকে আইডি কার্ড পড়িয়ে দেন। এসময় ভিসি আইডি কার্ডটির গুরুত্ব তুলে ধরেন এবং বিশ্ববিদ্যালয়ের সকল শিক্ষার্থীবৃন্দকে সার্বক্ষনিক আইডি কার্ড পরিধান করার আহ্বান জানান।

খুব শীগ্রই ক্যাপাসের সকল শিক্ষার্থীকে আইডি কার্ডের আওতায় নিয়ে এসে, পুরো ক্যাম্পাসের নিরাপত্তায় সকলকে আইডি কার্ড পরিধান করা আবশ্যক এবং বিশ্ববিদ্যালয়ে দর্শনার্থীদের জন্য আলাদা এক প্রকার আইডি কার্ডের ব্যবস্থা করা হবে বলেও জানান তিনি।

শিক্ষার্থীদের আইডি কার্ড বিতরণ

আইডি কার্ড বিতরণের আজকের অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, বিজনেস স্টাডিজ অনুষদের ডিন মো: ফেরদৌস রহমান, বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হলের প্রভোস্ট তাবিউর রহমান প্রধান, মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান শেখ মাজেদুল হক, ভূগোল ও পরিবেশ বিজ্ঞান বিভাগের বিভাগীয় প্রধান সুবরণ চন্দ্র সরকার, মার্কেটিং বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: শাহজালাল, মোছা: শিউলী আক্তার, আইডি কার্ড তৈরী কমিটির আহবায়ক পরিসংখ্যান বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ড. মো: রশীদুল ইসলাম, সাইবার সেন্টার-এর পরিচালক ও কমিটির অপর সদস্য মুহা: শামসুজ্জামান, বিভাগ দুটির অন্যান্য শিক্ষকবৃন্দসহ জনসংযোগ, তথ্য ও প্রকাশনা বিভাগের সেকশন অফিসার মোঃ আরিফুল ইসলাম।

উল্লেখ্য সোমবার ০৫ ফেব্রুয়ারি ২০১৫-১৬ ও ২০১৬-১৭ শিক্ষাবর্ষে ভর্তিকৃত শিক্ষার্থীদের আইডি কার্ড সরবরাহ করতে ৯ সদস্য বিশিষ্ট একটি কমিটি গঠন করা করা হয়েছে। কমিটি এখন পর্যন্ত ১১টি বিভাগের শিক্ষার্থীদের মাঝে আইডি কার্ড বিতরণ করেছে। পর্যায়ক্রমে অবশিষ্ট ১০টি বিভাগের শিক্ষার্থীদের মাঝে দ্রুত সময়ে আইডি কার্ড সরবরাহ করবে।

 


ঢাকা, ০৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ