Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণ বিশ্ববিদ্যালয়ে অ্যালামনাই সম্মিলন

প্রকাশিত: ৩ মার্চ ২০১৮, ২০:৩৩

গণবি লাইভ: সাভার গণ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে ‘গণ বিশ্ববিদ্যালয় অ্যালামনাই সম্মিলন অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বেলা ১১টায় জাতীয় সঙ্গীতের সাথে পতাকা উত্তোলন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানের উদ্বোধন করেন গণ বিশ্ববিদ্যালয় অ্যালামনাই সম্মিলনের উপদেষ্টা ও গণ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত ভিসি প্রফেসর ডা. লায়লা পারভীন বানু।

গণ বিশ্ববিদ্যালয়ে অ্যালামনাই সম্মিলন

দিনব্যাপী এ অনুষ্ঠানে গণ বিশ্ববিদ্যালয় অ্যালামনাইদের উদ্দেশ্যে বক্তব্যে রাখেন গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি সাবেক বিচারপতি আব্দুর রউফ, অনুষ্ঠানের আহবায়ক ও রেজিস্ট্রার মো: দেলোয়ার হোসেন, কলা ও সামাজিক জ্ঞিান অনুষদের ডীন প্রফেসর মনসুর মুসা, স্বাস্থ্য ও চিকিৎসা বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ডা. মো. আশরাফ-উল-করিম খান, ভৌত ও গাণিতিক বিজ্ঞান অনুষদের ডীন প্রফেসর ড. হাসিন অনুপমা আজহারী ও ভেটেরিনারি এন্ড এনিমেল সায়েন্সস অনুষদের ডীন প্রফেসর ড. মো. মোস্তাফিজার রহমান ও অ্যালামনাই সম্মিলনের সদস্য সচিব ও পরীক্ষা নিয়ন্ত্রক মীর মুর্ত্তজা আলী।

বক্তরা বলেন, গণ বিশ্ববিদ্যালয়ে একটি অ্যালামনাই এসোসিয়েশন গঠনের লক্ষ্যে আজকের এ আয়োজন। অ্যালামনাই এসোসিয়েশন গঠনের মধ্য দিয়ে গণ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন ছাত্র-ছাত্রীদের মধ্যে সংযোগ স্থাপন হবে সেই সঙ্গে বিশ্ববিদ্যালয়ের শিক্ষা প্রদান-গ্রহণ ব্যবস্থাকে যুগোপযোগী করা এবং বিভিন্ন সামাজিক ও পেশাগত কর্মকান্ড পরিচালনা করা সম্ভব হবে।

অ্যালামনাইদের উদ্দেশ্যে এসময় অন্যান্যের মধ্যে শুভেচ্ছা বক্তব্য রাখেন ধামসোনা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মোঃ সাইফুল ইসলাম। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন গণ বিশ্ববিদ্যালয় অ্যালামনাই সম্মিলন-২০১৮ এর উপদেষ্টা ও গণ বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত উপাচার্য অধ্যাপক ডা. লায়লা পারভীন বানু।

গণ বিশ্ববিদ্যালয়ে অ্যালামনাই সম্মিলন

দুপুরের পর প্রাক্তনীদের স্মৃতিচারণসহ নির্বাচনের মাধ্যমে ২৫ সদস্য বিশিষ্ট গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় অ্যালামনাই এসোসিয়েশন কমিটি গঠন করা হয়। এর আগে ১৪টি বিভাগের বিভাগীয় অ্যালামনাই এসোসিয়েশন কমিটি গঠন করা হয়েছে।

বিভাগীয় কমিটির সদস্যরাই এ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করেন। সন্ধ্যায় বিশিষ্ট শিল্পী আখি আলমগীরসহ সেরাকণ্ঠের শিল্পীদের অংশগ্রহণে মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।


ঢাকা, ০৩ মার্চ (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ