Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

চুয়েটে প্রধানমন্ত্রী স্বর্ণপদকপ্রাপ্তদের সংবর্ধনা

প্রকাশিত: ২৮ ফেব্রুয়ারী ২০১৮, ২৩:৪২

চুয়েট লাইভ: বাংলাদেশ বিশ্ববিদ্যালয় মঞ্জুরী কমিশন (ইউজিসি) কর্তৃক প্রদত্ত ২০১৫ এবং ২০১৬ সালের “প্রধানমন্ত্রী স্বর্ণপদক” প্রাপ্ত চট্টগ্রাম প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (চুয়েট) সাবেক পাঁচ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার বিশ্ববিদ্যালয়ের ভিসি কার্যালয়ে চুয়েটের পক্ষ থেকে স্বর্ণপদকপ্রাপ্তদের ফুলেল শুভেচ্ছা জানান ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম।

সংবর্ধনাপ্রাপ্তরা হলেন, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের মো: শাহ জালাল মিশুক, পুরকৌশল বিভাগে অপু চন্দ্র দেবনাথ, তড়িৎ ও ইলেক্ট্রনিক কৌশল বিভাগের জিতু প্রকাশ ধর, পেট্রোলিয়াম এন্ড মাইনিং ইঞ্জিনিয়ারিং বিভাগের জনাব ইসতিয়াক মোহাম্মদ খান এবং স্থাপত্য বিভাগের সারাহ্ বিনতে হক।

উল্লেখ্য, স্বর্ণপদকপ্রাপ্তরা সবাই কৃতিত্বের সাথে চুয়েট থেকে গ্র্যাজুয়েশন সম্পন্ন করে স্ব-স্ব বিভাগে শিক্ষক হিসেবে কর্মজীবন শুরু করেছেন।

সংবর্ধনা অনুষ্ঠানে এ সময় উপস্থিত ছিলেন স্থাপত্য ও পরিকল্পনা অনুষদের ডীন প্রফেসর ড. মো: সাইফুল ইসলাম, প্রকৌশল ও প্রযুক্তি অনুষদের প্রফেসর ড. রনজিৎ কুমার সূত্রধর, পুরকৌশল অনুষদের প্রফেসর ড. মো: আব্দুর রহমান ভূঁইয়া, তড়িৎ ও কম্পিউটার কৌশল অনুষদের প্রফেসর ড. কৌশিক দেব, যন্ত্রকৌশল বিভাগের প্রধান প্রফেসর ড. জামাল উদ্দীন আহম্মদ, পুরকৌশল বিভাগের প্রধান প্রফেসর ড. মো: মইনুল ইসলাম, ইলেক্ট্রিক্যাল এন্ড ইলেক্ট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. কাজী দেলোয়ার হোসেন, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রধান প্রফেসর ড. মোহাম্মদ সামসুল আরেফিন, নগর ও অঞ্চল পরিকল্পনা বিভাগের প্রধান প্রফেসর ড. আসিফুল হক, বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার (অতিরিক্ত দায়িত্ব) প্রফেসর ড. ফারুক-উজ-জামান চৌধুরী প্রমুখ।

এ সময় চুয়েট ভিসি প্রফেসর ড. মোহাম্মদ রফিকুল আলম প্রধানমন্ত্রী স্বর্ণপদকপ্রাপ্তদের অভিনন্দন জানিয়ে বলেন, এ অর্জন চুয়েট পরিবারকে গৌরবান্বিত করেছে। বর্তমান ছাত্র-ছাত্রীরা এর মাধ্যমে অনুপ্রাণিত হবে। ভবিষ্যতেও সাফল্যের এই ধারাবাহিকতা বজায় রাখতে চুয়েট প্রশাসন নিরলসভাবে কাজ করে যাবে।

প্রসঙ্গত, গত ২৫ ফেব্রুয়ারি, প্রধানমন্ত্রী কার্যালয়ের শাপলা হলে ২০১৫ ও ২০১৬ সালে দেশের বিভিন্ন বিশ্ববিদ্যালয়ের স্নাতক পর্যায়ে অনুষদ ভিত্তিক সর্বোচ্চ নম্বর/সিজিপিএ প্রাপ্ত মেধাবী ছাত্র-ছাত্রীদের মাঝে গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা স্বর্ণপদক প্রদান করেন।

 


ঢাকা, ২৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ