Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে ভিসির হস্তক্ষেপে অনার্স ৫ম ব্যাচের ফলাফল

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ০২:০৩

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) একটি বিভাগের অনার্স চূড়ান্ত ফলাফল প্রকাশ করেছে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর। সোমবার বিশ্ববিদ্যালয়ের ভিসির হস্তক্ষেপে মার্কেটিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের (৫ম ব্যাচ) এ ফলাফল প্রকাশ করা হয়।

ফলাফল পেয়ে স্বস্তি প্রকাশ করেছে শিক্ষার্থীরা। এক কার্যদিবসেই ফলাফল প্রকাশ করায় আগামীকাল মঙ্গলবার শুরু হওয়া বাংলাদেশ পুলিশের উপ-পরিদর্শক পদে নিয়োগের জন্য প্রাথমিক বাছাইয়ে প্রার্থী হওয়ার যোগ্যতা অর্জন করতে পেরে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. নাজমুল আহসান কলিমউল্লাহ, সংশ্লিষ্ট বিভাগের বিভাগীয় প্রধানসহ অন্যান্য শিক্ষক এবং পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরকে ধন্যবাদ জ্ঞাপন করেছেন শিক্ষার্থীরা।

শিক্ষার্থীদের কথা চিন্তা করে মার্কেটিং বিভাগের ২০১২-১৩ শিক্ষাবর্ষের ফলাফল সোমবার সকাল ১০টায় পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরে পাঠায় বিভাগটি। কিন্তু একদিনে ফলাফল প্রকাশ করা অসম্ভব বলে জানানো হয়। শিক্ষার্থীদের কথা বিবেচনা করতে পরবর্তীতে মার্কেটিং বিভাগের বিভাগীয় প্রধান শেখ মাজেদুল হক ফলাফল প্রকাশে ভিসির হস্তক্ষেপ কামনা করেন। শেষে ভিসির হস্তক্ষেপে ফলাফল পাঠানোর এক কার্যদিবসেই ফলাফল প্রকাশ করে পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তর।

বিভাগে সন্ধ্যা (সোমবার) পর্যন্ত শিক্ষার্থীরা ফলাফলের নম্বরপত্রসহ অন্যান্য কাগজপত্র তুলতে ভিড় করে। এসময় তারা স্বস্তি প্রকাশ করে।

 

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ