Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাককানইবিতে ছাত্রলীগের ব্যবসায় প্রশাসন অনুষদের কমিটি

প্রকাশিত: ১৩ ফেব্রুয়ারী ২০১৮, ০১:৩২

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) ব্যবসায় প্রশাসন অনুষদ এবং সামাজিক বিজ্ঞান অনুষদের কমিটি ঘোষণা করেছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সভাপতি নজরুল ইসলাম বাবু এবং সাধারণ সম্পাদক মো: রাকিবুল হাসান রাকিব স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য নিশ্চিত করা হয়। গত ৩১ ডিসেম্বর ব্যবসায় প্রশাসন অনুষদ এবং ২রা জানুয়ারি সামাজিক বিজ্ঞান অনুষদের বার্ষিক সন্মেলন আয়োজন করা হয়। তার দীর্ঘ একমাস পর এই কমিটি ঘোষণা করা হল।

ছাত্রলীগ সূত্রে জানা যায়, বিশ্ববিদ্যালয়ের ব্যবসায় প্রশাসন অনুষদের ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের মো: ইলিয়াছ আহমেদকে সভাপতি এবং ফিন্যান্স এন্ড ব্যাংকিং বিভাগের জয় সরকারকে সাধারণ সম্পাদক করে ২০ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

ব্যবসায় প্রশাসন অনুষদের কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি: মো: ইবনুল হায়দার তালুকদার, আল-আমিন সজীব, মো: রায়হান সাজ্জাদ, হৃদয় শাহরিয়ার, সাদ্দাম হোসেন, হাসরাত আহমেদ। যুগ্ন-সাধারণ সম্পাদক: এনামুল হক তপু, অরুপ দে, রাউফুল রহমান খান, সাব্বির আহমেদ শিশির, মো: সাব্বির আহমেদ, মো: আব্দুল্লাহ আল সাইফ।

সাংগঠনিক সম্পাদক: শাকিবুল হাসান নয়ন, মোরাজ আল-আমিন খান, মো: সোহানুর রহমান, মো: রুবেল ফকির। দপ্তর সম্পাদক: নূর মো: সাদেক। প্রচার সম্পাদক: মো: নিজাম উদ্দীন কনক।

সামাজিক বিজ্ঞান অনুষদের লোক প্রশাসন ও সরকার পরিচালনাবিদ্যা বিভাগের ইমরুল কায়েস (কোয়েল) সভাপতি এবং অর্থনীতি বিভাগের সাব্বির আহমেদকে সাধারণ সম্পদক করে ২২ সদস্যের কমিটি ঘোষণা করা হয়।

সামাজিক বিজ্ঞান অনুষদের কমিটির অন্য সদস্যরা হলেন, সহ-সভাপতি: মিরাজ মেহেহী, ইশতিয়াক আহমেদ, আসনান খান সবুজ, মেহেদী হাসাব, আব্দুল্লাহ আল মামুন,তন্ময় চৌধুরী। যুগ্ন-সাধারণ সম্পাদক: সাত্বিক মাহবুব, নাহিদ হাসান, মো: শফিক উল ইসলাম খান,রিদয়ান আহমেদ খান, মোজাম্মেল হাসান পিয়াস। সাংগঠনিক সম্পাদক: শরীফ আহমেদ অন্তর, তানভীর আহমেদ আপন, মো: হুমায়ুন কবির কিশোর্, মনিরুজ্জামান সনি, দেলোয়ার হোসেন প্রান্ত, আতিকুর রহমান আতিক। দপ্তর সম্পাদক: রাকিব মন্ডল। প্রচার সম্পাদক: সজীব ভদ্র।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো: রাকিবুল হাসান রাকিব বলেন, ‘বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগকে গতিশীল করার উদ্দেশ্যে দুটি অনুষদের কমিটি ঘোষণা করা হয়েছে। সামনের দিনে অন্যান্য অনুষদেরও কমিটি ঘোষণা করা হবে।

বিগত সময়ে দেখেছি দীর্ঘদিন যাবত ছাত্রলীগের সাথে সম্পৃক্ত থাকার পরও তাদের মূল্যায়ণ করা হয় না। কিন্তু আমরা তাদের কেই দিয়েছি যারা সৎ, যোগ্য, মেধাবী এবং পরিশ্রমী। জয় বাংলা স্লোগানে যারা বিশ্বাসি,বঙ্গবন্ধুর আদর্শে যারা বিশ্বাসি।

উল্লেখ্য যে, এর আগে পদ প্রত্যাশিদের কাছ থেকে জীবন বৃত্তান্ত জমার আহবান করা হয় এবং যারা আগ্রহী তারা জীবন বৃত্তান্ত জমা দেয়।

 

 

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ