Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণবিতে ফার্মেসী বিভাগের অ্যালামনাই কমিটি

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০১৮, ২১:৪৬

গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয়ের অন্যতম প্রতিষ্ঠাকালীন বিভাগ ফার্মেসী বিভাগের অ্যালামনাই এসোসিয়েশন গঠিত হয়েছে। বেক্সিমকো ফার্মাসিউটিক্যালসের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার সাইফুল ইসলাম কে সভাপতি এবং জেনারেল ফার্মাসিউটিক্যালসের সিনিয়র অফিসার মো: আশেকিন বায়েজিদকে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্যের এই কমিটি গঠন করা হয়।

রবিবার বিকালে বিশ্ববিদ্যালয়ের আইকিউএসি সেমিনার কক্ষে বিভাগটির চেয়ারম্যান ড. গোলাম মোহাম্মদের সভাপতিত্বে অনুষ্ঠিত এক সভায় অ্যালামনাই এসোসিয়েশন গঠনের এ সিদ্ধান্ত হয়। এ সময় গণ বিশ্ববিদ্যালয়ের সাবেক ভিসি প্রফেসর ড: মেসবাহ উদ্দীন আহমেদসহ ফার্মেসী বিভাগের শিক্ষকগন এবং সাবেক শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

সভাপতির বক্তব্যে ফার্মেসী বিভাগের প্রধান চেয়ারম্যান ড. গোলাম মোহাম্মদ বলেন, আমাদের বিভাগটি বিশ্ববিদ্যালয়ের অন্যতম পুরাতন একটি বিভাগ। বিভাগের পুরাতন এবং বর্তমান শিক্ষার্থীদের মধ্যে সম্পর্ক স্থাপনের উদ্দেশ্যে ২০১৩ আমরা প্রথম অ্যালামনাই গঠন করি।

গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় অ্যালামনাই গঠনের উদ্দেশ্যে বিশ্ববিদ্যালয় প্রশাসনের নির্দেশনায় অন্য সকল বিভাগের পাশাপাশি এবার দ্বিতীয়বারের মত আমাদের কমিটি গঠন করা হলো। এই সংগঠনের মাধ্যমে বর্তমান শিক্ষার্থীদের সাথে পুরাতন শিক্ষার্থীরা যারা দেশের বিভিন্ন গুরুত্বপূর্ণ প্রতিষ্ঠানে কর্মরত আছে তাদের সাথে সম্পর্কের সেতুবন্ধন সৃষ্টি হবে ।

১৭ সদস্য বিশিষ্ট কমিটির অন্যান্যরা হলেন সহ সভাপতি মো: জাহাঙ্গীর আলম, যুগ্ন সম্পাদক মো: রাশেদুজ্জামান নূর, কোষাধ্যক্ষ ওয়াছেল আলম, সাংগঠনিক সম্পাদক মনসুর আহমেদ, দপ্তর সম্পাদক মাসুম পারভেজ, প্রচার ও প্রকাশনা সম্পাদক সাজ্জাদ হোসেন শুভ্র, সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক তানিয়া আহমেদ তন্বী, সমাজসেবা বিষয়ক সম্পাদক আকরাম হোসেন পাভেল, ক্রিড়া বিষয়ক সম্পাদক জুলহাস উদ্দীন, এবং নির্বাহী সদস্য পদে তৌহিদা ইসলাম পুশন, আব্দুল্লাহ ইবনে আনিস শাহিন, আশরাফ আহমেদ অমিত, আল-আকসার সাজিদ, মেহেদী হাসান তারেক এবং আসিফ হাসান নিলয় ।

উল্লেখ্য, আগামী ২৩ ফেব্রুয়ারি প্রথমবারের মত গণ বিশ্ববিদ্যালয়ের প্রাক্তন শিক্ষার্থীদের পূর্ণমিলনী অনুষ্ঠিত হবে এবং সেই সাথে কেন্দ্রীয় অ্যালামনাই এসোসিয়েশনের কমিটি গঠন করা হবে।

 

ঢাকা, ১২ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ