Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিটেকে আন্ত:বর্ষ ক্রিকেট টুর্নামেন্টে জয়ী 'স্পিড শাটলস'

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০১৮, ০১:৩৬

বিটেক লাইভ: টাঙ্গাইলের বঙ্গবন্ধু টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং কলেজে (বিটেক) সপ্তাহব্যাপী চলা আন্ত:বর্ষ ক্রিকেট টুর্নামেন্টের ফাইনালে জয়ী হয়েছে ১ম বর্ষের দল 'স্পিড শাটলস'। রবিবার সকালে ক্যাম্পাসের কেন্দ্রীয় খেলার মাঠে "বিটেক ক্রীড়া কমিটি" আয়োজিত টুর্নামেন্টের ফাইনালে মুখোমুখি হয় ২য় বর্ষের দল রেমি রাইডারস ও ১ম বর্ষের দল স্পিড শাটলস।

এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিটেকের প্রিন্সিপাল ইঞ্জি. আব্দুল মজিদ। অন্যান্যদের মধ্যে চীফ ইন্সট্রাক্টর মাহমুদুল হক, লেকচারার এএসএম জুনাইদ হাসান, নূর আলম, মামুনুর রশিদ, সাব্বির আহমেদ, জুনিয়র ইন্সট্রাক্টর মৃণাল কান্তি রায়, আবু সাঈদ জুয়েলসহ সব ডিপার্টমেন্টের শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা-কর্মচারীবৃন্দ উপস্থিত ছিলেন।

১৬ ওভারের ম্যাচে প্রথমে স্পিড শাটলস ৬ উইকেটে ১২৬ রান করে। পরে রেমি রাইডারস ৭ উইকেট হারিয়ে ১১৬ রান করতে সমর্থ হয়। ম্যাচ অফ দ্য ম্যাচ হন স্পিড শাটলসের তসলিমউদ্দীন আর টুর্নামেন্ট সেরা সিনজিং বার্নারসের (৪র্থ বর্ষ) দীপক বিশ্বাস।

আয়োজকরা জানান, পরবর্তীতে বৃহৎ অনুষ্ঠানের মাধ্যমে গত ডিসেম্বরে অনুষ্ঠিত বার্ষিক ক্রীড়া, সাংস্কৃতিক প্রতিযোগিতা ও এখনকার ক্রিকেট টুর্নামেন্টের বিজয়ীদের পুরস্কার প্রদান করা হবে।

 

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ