Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ১৪ই মে ২০২৪, ৩০শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বরিশাল বিশ্ববিদ্যালয়ে ছাত্রদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষ

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০১৮, ০১:২২

ববি লাইভ: নগরীর রূপাতলী এলাকায় রোববার বিকেলে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ছাত্রদের সঙ্গে স্থানীয়দের সংঘর্ষের ঘটনা ঘটেছে। এতে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ২ ছাত্রসহ ৩ জন আহত হয়েছেন। এসময় ভোজন বিলাস নামের একটি খাবার হোটেলে ভাংচুর চালানো হয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

প্রত্যক্ষদর্শীরা জানান, মোটর সাইকেল রাস্তায় ফেলে দেয়া নিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সঙ্গে রূপাতলী এলাকার বাসিন্দা মামুন মোল্লার হাতাহাতির ঘটনা ঘটে। পরে ১০/১৫ জন যুবক খাবার হোটেল ভোজন বিলাসের ভেতরে গিয়ে মোটরসাইকেলের মালিক মামুন মোল্লাকে মারধর করে এবং হোটেলে ভাংচুর চালায়।

হামলা চালিয়ে সটকে পড়ার সময় বরিশাল বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগের ছাত্র সীমান্ত মন্ডল রনি নামে এক ছাত্রকে আটক করে স্থানীয়রা। পরে তাকে পুলিশ উদ্ধার করে নিয়ে যায় এবং হাসপাতালে ভর্তি করা হয়।

আহত বিশ্ববিদ্যালয় ছাত্রের সহপাঠীরা জানান, মোটরসাইকেলের উপর বসাকে কেন্দ্র করে বরিশাল বিশ্ববিদ্যালয়ের ছাত্র তারেক ও সীমান্ত মন্ডল রনির সাথে রূপাতলী এলাকার এক ব্যক্তির বাকবিতণ্ডা হয়। পরে ওই ব্যক্তি সীমান্ত মন্ডল রনিকে আটকে বেধম মারধর করে।

অপরদিকে রূপাতলী এলাকার বাসিন্দা মামুন মোল্লার ভাই বরিশাল মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক জাহিদুর রহমান মনির মোল্লা জানান, তার ভাইয়ের মোটর সাইকেলটি ফেলে দেয়া নিয়ে বিশ্ববিদ্যালয়ের ছাত্রদের সাথে কথা কাটাকাটি হয়।

বিষয়টি সেখানেই সীমাবদ্ধ রেখে তার ভাই মামুন হোটেল ভোজন বিলাসের ভেতরে গিয়ে তার অতিথিদের নিয়ে খেতে বসেন। কিছুসময় পরে ২০/২৫ জন যুবক হোটেলের ভেতরে গিয়ে তার ভাইকে মারধর করে এবং হোটেলে ভাংচুর চালায়।

 

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ