Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১২ই মে ২০২৪, ২৯শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের মানববন্ধন

প্রকাশিত: ১২ ফেব্রুয়ারী ২০১৮, ০০:৫৪

রাবি লাইভ: বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়া ও তার ছেলে তারেক রহমানের বিরুদ্ধে প্রতিহিংসা মূলক সাজা প্রদান করা হয়েছে বলে অভিযোগ করেছে রাজশাহী বিশ্ববিদ্যালয় শাখা জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের নেতাকর্মীরা।

রবিবার সকাল ১০টায় বিশ্ববিদ্যালয়ের সিনেট ভবনের সামনে বেগম খালেদা জিয়া ও তারেক রহমানকে সাজা প্রদানের প্রতিবাদে আয়োজিত মানববন্ধনে তারা এ মন্তব্য করেন। এ কর্মসূচি পালন করার মাধ্যমে নেতাকর্মীরা দ্রুত এই রায় প্রত্যাহারের দাবি জানান।

মানববন্ধনে বক্তারা বলেন, বেগম জিয়াকে যে সাজা দেয়া হয়েছে তা মিথ্যা ও প্রতিহিংসামূলক রায়। প্রধানমন্ত্রী আবার ক্ষমতায় থাকার জন্যই তার ইচ্ছার প্রতিফলন ঘটাতে এ রায় প্রদান করা হয়েছে।

বক্তারা আরো বলেন, গতবারের মতো বিনা প্রতিদ্বন্দ্বিতায় ক্ষমতায় আসার জন্য এই সরকার পরিকল্পিতভাবে এ সাজা প্রদান করেছেন। এ রায়ের মাধ্যমে সাবেক প্রধানমন্ত্রীকে হেয় প্রতিপন্ন করা হয়েছে।

বিশ্ববিদ্যালয় শাখা জাতীয়তাবাদী শিক্ষক ফোরামের সাধারণ সম্পাদক মামুনুর রশীদের সঞ্চালনায় মানববন্ধনে বক্তব্য দেন দলটির সাবেক সভাপতি মাহবুবুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক প্রফেসর ফজলুল হক, প্রফেসর আমজাদ হোসেন, সদস্য সচিব প্রফেসর মো. শহীদুল্লাহ, প্রফেসর শামসুল হক সরকার, প্রফেসর হাসনাত আলী প্রমুখ।

মানববন্ধনে প্রায় দেড় শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

 

ঢাকা, ১১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ