Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

কেন্দ্রে সিসি ক্যামেরা ভাংচুর, পরীক্ষার্থী বহিষ্কার

প্রকাশিত: ১০ ফেব্রুয়ারী ২০১৮, ২৩:৩০

বরিশাল লাইভ: এসএসসি পরীক্ষা পটুয়াখালীর বাউফল উপজেলার কালাইয়াতুননেচ্ছা বালিকা বিদ্যালয় কেন্দ্রের একটি কক্ষে সিসি ক্যামেরা ভাংচুরের অপরাধে এক পরীক্ষার্থীকে বহিষ্কার করা হয়েছে।

শনিবার নির্বাহী ম্যাজিস্ট্রেট উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ আল মাহমুদ জামান ওই শিক্ষার্থীকে বহিষ্কার করেন। পরীক্ষার্থীর নাম মো. সাইদুল ইসলাম রোল নং-২৩৩৫৪০, রেজিষ্ট্রেশন নং-১৫১৫৩৯৫২৩৪। সাইদুল উপজেলার পূর্ব কালাই হাসান সিদ্দিকী মাধ্যমিক বিদ্যালয়ের মানবিক বিভাগের পরীক্ষার্থী।

সংশ্লিষ্ট সুত্রে জানা গেছে, এবারই প্রথম বারের মতো উজেলা নির্বাহী কর্মকর্তার নিজ উদ্দ্যেগে পরীক্ষায় নকল মুক্ত করার লক্ষ্যে বাউফলের ১২ টি কেন্দ্রে সিসি ক্যামারা স্থাপন করা হয়।

গত ৮ ফেব্রুয়ারি পরীক্ষা শুরুর আগে ওই কেন্দ্রে ৬নং কক্ষে সিসি ক্যামেরা কে বা কারা ভেংগে ফেলে। বিষয়টি নজরে আসলে উপজেলা নির্বাহী কর্মকর্তা ভিডিও ফুটেজ দেখে সাইদুলকে সনাক্ত করে পরে তাকে বহিষ্কার করা হয়।

কেন্দ্রের সচিব তুষার কান্তি ঘোষ ঘটনার সত্যতা স্বিকার করে বলেন, ভাংগা ক্যামেরা সরিয়ে নতুন ক্যামেরা বসানো হয়েছে এবং পরীক্ষার্থীদের নোটিশের মাধ্যমে এ বিষয়ে সতর্ক করা হয়েছে।

 


ঢাকা, ১০ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ