Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খালেদার রায়, স্থবির জগন্নাথ বিশ্ববিদ্যালয়

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:২৩

জবি লাইভ: বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে স্থবির হয়ে পড়েছে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাস। বৃহস্পতিবার সকাল থেকে শিক্ষক ও সাধারণ শিক্ষার্থীদের ক্যাম্পাসে তেমন কোন উপস্থিতি দেখা যায় নি।

এছাড়া হাতেগোনা কয়েকটি বিভাগের পূর্বনির্ধারিত পরিক্ষা থাকলে ছাত্রদের উপস্থিতি তেমন একটা ছিলনা। ক্যাম্পাসে অন্য বিভাগ গুলোতেও তেমন কোন ক্লাস পরিক্ষা অনুষ্ঠিত হয়নি। কয়েকটি বিভাগে ক্লাস হলেও শিক্ষার্থীদের উপস্থিতি ছিল খুবই নগণ্য। এছাড়া দূরপ্রান্তের থাকা কর্মকর্তা ও কর্মচারী উপস্থিতি তেমন একটা ছিল না। যার ফলে দিনব্যাপি স্থবির ছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস।

এদিকে এ রায়কে কেন্দ্র করে আগেরদিন রাত থেকেই ক্যাম্পাসে সতর্ক অবস্থানে ছিল জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতা কর্মীরা। দিনব্যাপি ছাত্রলীগ নেতা-কর্মীদের পুরো ক্যাম্পাসে শ্লোগান ও বিক্ষোভ মিছিলে সরব ছিল। প্রত্যাশিত রায় ঘোষনার পর ক্যাম্পাসে আনন্দ মিছিল করে ছাত্রলীগের নেতা-কর্মীরা। ফেইসবুক ও সামাজিক যোগাযোগ মাধ্যমে তাদের আনন্দ বহি:প্রকাশ করতে দেখা গেছে।

রায়ের তাৎক্ষনিক প্রতিক্রিয়ায় জবি ছাত্রলীগের সাধারন সম্পাদক শেখ জয়নুল আবেদীন রাসেল বলেন, এই রায় বাংলাদেশের ইতিহাসে একটি যুগান্তকারি রায়। এই রায়ের ফলে আবারো বিচার বিভাগ তাদের নিরপেক্ষতা প্রমান করেছে। এ রায়ে আমরা সন্তুষ্ট।

 


ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ