Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণবি ছাত্র সংসদ নির্বাচন, প্রার্থীদের তালিকা প্রকাশ

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারী ২০১৮, ০৩:৫৯

গণবি লাইভ: গণ বিশ্ববিদ্যালয়ের (গণবি) কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনের প্রার্থীদের চূড়ান্ত তালিকা প্রকাশিত হয়েছে। বৃহস্পতিবার বিকাল ৩টায় উক্ত তালিকা প্রকাশ করা হয়।

গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচন আগামী ১৫ ফেব্রুইয়ারি অনুষ্ঠিত হবে। এর আগে গত ৪ ফেব্রুয়ারি ৬টি পদের বিপরীতে ২৫ জন প্রার্থী মনোনয়ন পত্র জমার বিপরীতে ২৩ জন প্রার্থী চূড়ান্ত প্রার্থী তালিকায় স্থান পেয়েছেন।

সহ-সভাপতি পদের জন্য ৩ জন, সাধারণ সম্পাদক ৫ জন, কোষাধ্যক্ষ্য ৪ জন, ক্রীড়া সম্পাদক ৪ জন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক ৪ জন, প্রচার ও সমাজসেবা ৩ জন প্রার্থী হিসেবে বিবেচিত হয়েছেন।

সহ-সভাপতি পদে জুয়ের রানা (ভাষা-যোগাযোগ ও সংস্কৃতি বিভাগ), মো: জহিরুল ইসলাম (রাজনীতি ও প্রশাসন বিভাগ ) ও মো: সুজন রানা (রাজনীতি ও প্রশাসন বিভাগ)।

সাধারণ সম্পাদক পদে মো: আবু-বকর সিদ্দিক (আইন বিভাগ), মো: মাসরিকুল ইসলাম ইমন (আইন বিভাগ), মো: নজরুল ইসলাম (আইন বিভাগ), মো: রায়হান মল্লিক (ফার্মেসী বিভাগ), শাহিন ফেরদৌস (আইন বিভাগ)।

কোষাধ্যক্ষ পদে মোঃ আল ইমরান (গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ), খাদিজা আক্তার সেতু (ফার্মেসী বিভাগ), মাহবুবুর রহমান রনি (রাজনীতি ও প্রশাসন বিভাগ), মো: রাজীব হোসেন হৃদয় (গণস্বাস্থ্য সমাজভিত্তিক মেডিকেল কলেজ)।

ক্রীড়া সম্পাদক পদে অহিদুল ইসলাম (রাজনীতি ও প্রশাসন বিভাগ), ইমতিয়াজ আহমেদ (আইন বিভাগ), মাহতাবুর রহমান সবুজ (কম্পিউটার সায়েন্স এন্ড ইঙ্গিনিয়ারিং বিভাগ), মো: শাহেদ খান (ইংরেজী বিভাগ)।

সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো: এরশাদ আলী (ফলিত গণিত বিভাগ), মো: মেহেদী হাসান শুভ (রাজনীতি ও প্রশাসন বিভাগ), মো: রকিবুল হাসান (সমাজ বিজ্ঞান ও সমাজ কর্ম বিভাগ), সাবিকুন নাহার সম্পা (মেডিকেল ফিজিক্স ও বায়োমেডিকেল ইঙ্গিনিয়ারিং বিভাগ) এবং প্রচার ও সমাজসেবা সম্পাদক পদে অর্জুন রাজ বংশী (মাইক্রো-বায়োলজী), ফজলুল করিম (বায়োকেমিস্ট্রি এন্ড মলিকুলার বায়োলজী) এবং মরিয়ম জাহান এলমা (ইংরেজী বিভাগ)।

প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর সিরাজুল ইসলাম জানান, "গণ বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ছাত্র সংসদ নির্বাচনে কোনো ধরনের প্রতীক বা ব্যালট নাম্বার দেওয়া হচ্ছে না, চূড়ান্ত প্রার্থীর নামের উপর ভিত্তি করে ব্যালট পেপার তৈরি করা হবে।

সুষ্ঠ, সুন্দর ও নিরপেক্ষ নির্বাচনের জন্য আগামী ১০ই ফেব্রুয়ারি (শনিবার) সকাল ১১টায় এবং ১২ই ফেব্রুয়ারি সোমবার চূড়ান্ত প্রার্থীদের সাথে আলোচনা করা হবে।"

তিনি আরও জানান," প্রত্যেক প্রার্থীই নিজ পরিচিতি হিসেবে নিজের নাম ব্যবহার করে লিফলেট দিয়ে প্রচারণা করতে পারবেন। তবে কোন ধরনের ব্যানার, ফেস্টুন ব্যবহার করতে পারবেন না প্রচারণায়।"


ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ