Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৪ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে উদীচী’র ভাষা অভিযাত্রা

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারী ২০১৮, ০৩:১১

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) উদীচী শিল্পগোষ্ঠীর সর্বস্তরে বাংলা ভাষা চালু করণের দাবীতে ভাষা অভিযাত্রা অনুষ্ঠিত হয়েছে। বৃহস্পতিবার বেলা ১২টায় কবি হেয়াত মামুদ ভবনের সম্মুখ থেকে এই অভিযাত্রা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় উদীচী শিল্পগোষ্ঠীর উপদেষ্টা মন্ডলীর সদস্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিজনেস স্টাডিজ অনুষদের কলা অনুষদের ডিন প্রফেসর ড. পরিমল চন্দ্র বর্মণ, প্রকৌশল ও প্রযুক্তি অনষদের ডিন প্রফেসর ড. আবু কালাম মো: ফরিদ উল ইসলাম, পদার্থবিজ্ঞান বিভাগ বিভাগীয় প্রধান প্রফেসর ড. মো: গাজী মাজহারুল আনোয়ার, বাংলা বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর ড. শফিকুর রহমান, ছাত্র পরামর্শ ও নির্দেশনা দপ্তর পরিচালক এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের বিভাগীয় প্রধান ড. মো: নজরুল ইসলাম, সহকারী প্রক্টর মো: আতিউর রহমান, ইংরেজি বিভাগের বিভাগীয় প্রধান আসিফ আল মতিন, ইংরেজি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর মো: আলী রায়হান সরকার, রসায়ন বিভাগের বিভাগীয় প্রধান এইচএম তারিকুল ইসলাম।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় উদীচী শিল্পগোষ্ঠীর সভাপতি আব্দুল ওয়াদুদ এবং এর সকল সদস্যসহ এতে বিভিন্ন বিভাগের শিক্ষার্থীরা অংশ নেয়।

 


ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ