Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবিতে ‘জনপ্রশাসন জার্নাল’ এর মোড়ক উন্মোচন

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারী ২০১৮, ০২:৩২

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ‘জনপ্রশাসন জার্নাল’ এর পঞ্চম সংখ্যার (ইংরেজি দ্বিতীয় সংখ্যা) মোড়ক উম্মোচন করা হয়েছে। বৃহস্পতিবার সকাল ১১টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাসরুমে লোকপ্রশাসন বিভাগ প্রকাশিত এই জার্নাল এর মোড়ক উম্মোচন করা হয়।

আনুষ্ঠানিকভাবে বিশ্ববিদ্যালয়ের ভিসি এবং জার্নালটির সম্পাদক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ জার্নালটির মোড়ক উম্মোচন করেন। ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের রিসার্চ অফিসার মেহজাবীন এলাহী এর সঞ্চালনায় মোড়ক উম্মোচন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন লোকপ্রশাসন বিভাগের বিভাগীয় প্রধান ও জার্নালটির সম্পাদনা পর্ষদ সদস্য মো: জুবায়ের ইবনে তাহের।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চেঞ্জ মেকার এর সিইও সৈয়দ তামজীদ উর রহমান। অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ইতিহাস বিভাগের বিভাগীয় প্রধান এবং অ্যাসিস্ট্যান্ট প্রফেসর আরা তানজিয়া, জার্নালটির সম্পাদনা পর্ষদ সদস্য এবং ভূগোল ও পরিবেশ বিজ্ঞানের লেকচারার মহুয়া শবনম, সাইবার সেন্টার এর পরিচালক মুহা: শামসুজ্জামান, সমাজবিজ্ঞান বিভাগের লেকচারার মুহাম্মদ আনোয়ার হোসাইন, রাম প্রসাদ বর্মণ এবং রসায়ন বিভাগের লেকচারার মোঃ সাদ্দাম হোসেন।

জার্নাল এর মোড়ক উম্মোচন অনুষ্ঠানে লোকপ্রশাসন বিভাগসহ বিভিন্ন বিভাগের শিক্ষক, কর্মকর্তা এবং শিক্ষার্থীবৃন্দ উপস্থিত ছিলেন। লোকপ্রশাসন বিভাগের ‘জনপ্রশাসন জার্নাল’ ভলিউম-১, নম্বর-২ এর ইংরেজি সংখ্যাটিতে (সেপ্টেম্বর-২০১৭) মোট ছয়টি গবেষণা প্রবন্ধ স্থান পেয়েছে।

 


ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ