Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ২৮শে এপ্রিল ২০২৪, ১৫ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

রাবিতে আন্তর্জাতিক সম্মেলন শুরু

প্রকাশিত: ৯ ফেব্রুয়ারী ২০১৮, ০১:১৩

রাবি লাইভ: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) কম্পিউটার, কমিউনিকেশন, ক্যামিকাল, ম্যাটেরিয়ালস, এন্ড ইলেকট্রাানক্স ইঞ্জিনিয়ারিং’ শীর্ষক আন্তর্জাতিক সম্মেলন শুরু হয়েছে। বৃহস্পতিবার বিশ্ববিদ্যালয় সিনেট ভবনে প্রকৌশল অনুষদের উদ্যোগে আয়োজিত দুই দিনব্যাপী এই সম্মেলনের উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর এম আব্দুস সোবহান।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন রাজশাহী প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর রফিকুল আলম বেগ এবং বাংলাদেশ প্রকৌশল ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের প্রফেসর সেলিয়া শাহনাজ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সম্মেলনের সভাপতি রাবি প্রকৌশল অনুষদের ডিন মামুন-উর-রশিদ খন্দকার ও ধন্যবাদ জ্ঞাপন করেন সম্মেলনের সাধারণ সম্পাদক প্রফেসর শামীম আহমদ।

সম্মেলনে উদ্বোধনী অধিবেশন ছাড়াও একটি কি-নোট ও ৫টি টেকনিক্যাল সেশনের ২৩টি শাখায় প্রায় ৪শত প্রবন্ধ উপস্থাপিত হবে বলে নির্ধারিত আছে।

এই সম্মেলনে দেশ-বিদেশ থেকে ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং, কম্পিউটার সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং, ইনফরমেশন সায়েন্স ও কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং, ম্যাটেরিয়ালস সায়েন্স ও ইঞ্জিনিয়ারিং, ফলিত রসায়ন ও রসায়ন প্রকৌশল এবং সংশ্লিষ্ট বিষয়ের শিক্ষক, গবেষক, শিক্ষার্থী ও পেশাজীবী বিশেষজ্ঞগণ অংশ নিচ্ছেন।

সম্মেলনের উদ্বোধন অনুষ্ঠানটি সঞ্চালন করেন ফলিত পদার্থবিজ্ঞান ও ইলেকট্রনিক ইঞ্জিনিয়ারিং বিভাগের অ্যাসোসিয়েট প্রফেসর সিনথিয়া শবনম মৌ।

 

 

ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ