Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেগম জিয়ার রায়, ইবি ছাত্রলীগের আনন্দ মিছিল

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০১৮, ২৩:৫৩

ইবি লাইভ: জিয়া অরফানেজ ট্রাস্ট দুর্নীতি মামলায় বিএনপি’র চেয়ারপার্সন ও সাবেক প্রধানমন্ত্রি বেগম খালেদা জিয়ার ৫ বছরের কারাদন্ড দেওয়ায় আনন্দ মিছিল করেছে ইসলামী বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ। বৃহস্পতিবার বিকেল তিনটায় রায় ঘোষণা হওয়ার সাথে সাথেই আনন্দ মিছিল বের করে তারা।

ইবি শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন ও সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিমের নের্তৃত্বে মিছিলটি সাদ্দাম হোসেন হলের সামনে থেকে শুরু হয়ে ক্যাম্পাসের প্রধান প্রধান সড়কসমূহ প্রদক্ষিণ করে ইবি থানা গেট ঘুরে মেইন গেটের সামনে জমায়েত হয়। এসময় তারা শ্লোগানে শ্লোগানে পুরো এলাকা প্রকম্পিত করে তোলে।

আনন্দ মিছিলে উপস্থিত ছিলেন সালাউদ্দীন আহমেদ সজল, আলমগীর হোসেন আলো, সবুজ, তৌকির মাহফুজ মাসুদ, শাহানুর আলম শামীম, রিজভী আহমেদ পাপন প্রমুখ। মিছিল শেষে নেতা-কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।



এর আগে সকাল সাড়ে ছয়টায় মেইন গেটের সামনে লাঠি মিছিল বের করে ছাত্রলীগের নেতা-কর্মীরা। এসময় তাদের হাতে রামদা, রড, লাঠি ও ধারালো দেশি অস্ত্র হাতে মহড়া দিতে দেখা যায়।

ইবি শাখা ছাত্রলীগের সভাপতি শাহিনুর রহমান শাহিন বলেন, ‘ক্যাম্পাসের অভ্যন্তরে যে কোন ব্যক্তি বা সংগঠন অস্থীতিশীল পরিবেশ সৃষ্টির চেষ্টা করলে ছাত্রলীগ তার সমুচিত জবাব দেবে।’

 

 

ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ