Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ৪ঠা মে ২০২৪, ২১শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

খালেদার রায়, ঢাবিতে ক্লাস বন্ধ

প্রকাশিত: ৮ ফেব্রুয়ারী ২০১৮, ২১:৪৬

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ বিভাগে ক্লাস বন্ধ রয়েছে। ক্যাম্পাস থেকে ছেড়ে যায়নি বেশ কয়েকটি বাস। সন্দেহজনক আচরণের জন্য টিএসসি থেকে ছাত্রদলের এক কর্মীকে আটক করেছে পুলিশ। বিএনপি চেয়ারপান ও সাবেক প্রধানমন্ত্রী খালেদা জিয়ার রায়কে কেন্দ্র করে ক্লাস বন্ধের ঘোষণা দিয়েছে অধিকাংশ বিভাগ।

আটককৃত ছাত্রদল কর্মীর নাম তোহিদুর রহমান। বর্তমানে তিনি পুলিশের হেফাজতে আছেন।

জানা গেছে, খালেদার রায়কে কেন্দ্র করে আগ থেকেই ক্লাস বন্ধের ঘোষণা দিয়েছে অধিকাংশ বিভাগ। ক্যাম্পাসে আসা-যাওয়ায় করতে গিয়ে শিক্ষার্থীরা অপ্রীতিকর ঘটনার মুখোমুখি হতে পারেন এমন আশঙ্কা থেকেই ক্লাস বন্ধ রেখেছে অধিকাংশ বিভাগ। এছাড়া কিছু কিছু বিভাগে ক্লাস শুরু হলেও সব ক্লাস হয়নি।

দর্শন বিভাগের নবম ব্যাচের ক্লাস প্রতিনিধি জামিলুল হক বলেন, আজকের পরিস্থিতিকে কেন্দ্র করে ক্লাস বাতিল করা হয়েছে। অষ্টম ব্যাচের মো. আল আমিন জানান, আমাদেরও ক্লাস হয়নি। বাংলা বিভাগের দশম ব্যাচের শিক্ষার্থী আবু বকর সিদ্দিক বলেন, আমাদের দুটি ক্লাস ছিল। দুটিই বাতিল করা হয়েছে।

এর আগে সকাল থেকে ক্যাম্পাসের বিভিন্ন মোড়ে অবস্থান নিয়ে বিক্ষোভ করছে ছাত্রলীগের নেতাকর্মীরা। বিএনপি ও তাদের ছাত্র সংগঠন ছাত্রদল ক্যাম্পাসে বিশৃঙ্খলা সৃষ্টি করতে পারে এমন আশঙ্কা থেকেই ক্লাস বন্ধ রয়েছে।

 


ঢাকা, ০৮ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ