Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাবিতে ক্রীড়া প্রতিযোগিতা: মামুন, গাজী চ্যাম্পিয়ন

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:১৯

জাবি লাইভ: জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) কেন্দ্রীয় খেলার মাঠে বার্ষিক ক্রীড়া প্রতিযোগিতা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার দুপুরে কেন্দ্রীয় খেলার মাঠে প্রতিযোগিতা শেষে কেন্দ্রীয় ক্রীড়া প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি প্রফেসর কৌশিক সাহা বিজয়ী ও বিজিতদের মধ্যে পুরস্কার বিতরণ করেন।

গত ১৮ জানুয়ারী থেকে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে এ প্রতিযোগিতার শুরু হয়। উক্ত প্রতিযোগিতায় ছাত্রদের মধ্যে শহীদ সালাম বরকত হলের ইসমাইল গাজী ও আফম কামাল উদ্দিন হলের মামুন সরকার ১৮ পয়েন্ট পেয়ে ব্যক্তিগত যৌথভাবে চ্যাম্পিয়ন হয়েছেন।

এছাড়া আফম কামাল উদ্দিন হলের জিএম হাসান ও শহীদ সালাম বরকত হলের আরিফুল ইসলাম জয় ১৬ পয়েন্ট পেয়ে যৌথ রানার আপ হয়েছেন। ছাত্র হলের মধ্যে আফম কামালউদ্দিন হল ও ছাত্রী হলের মধ্যে শেখ হাসিনা হল চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করে। রানার আপ হয়েছে মওলানা ভাসানী হল ও প্রীতিলতা হল।

প্রতিযোগিতায় ছাত্রীদের মধ্যে প্রীতিলতা হলের সায়মা আক্তার ১৮ পয়েন্ট পেয়ে চ্যাম্পিয়ন এবং নওয়ার ফয়জুন্নেসা হলের শারমিন আক্তার সুপ্তা ও শেখ হাসিনা হলের মরিয়ম আখতার আইরিন ১৬ পয়েন্ট পেয়ে রানার আপ হয়েছেন। দ্রুততম মানব ও মানবি হয়েছেন জাকারিয়া হোসেন ও সায়মা আক্তার।

এর আগে সকালে কেন্দ্রীয় খেলার মাঠে ভিসি প্রফেসর ফারজানা ইসলাম প্রধান অতিথি হিসেবে প্রতিযোগিতার উদ্বোধন করেন। উদ্বোধনকালে ভিসি প্রতিযোগিতায় অংশগ্রহণকারী শিক্ষার্থীদেরকে উৎসাহ দেন।

এ সময় উপস্থিত ছিলেন, প্রো-ভিসি (শিক্ষা) প্রফেসর মো. আবুল হোসেন, প্রো-ভিসি (প্রশাসন) প্রফেসর আমির হোসেন, ট্রেজারার প্রফেসর শেখ মনজুরুল হক, প্রতিযোগিতা পরিচালনা কমিটির সভাপতি প্রফেসর কৌশিক সাহা প্রমুখ। পুরস্কার বিতরণের সময় শারীরিক শিক্ষা বিভাগের কর্মকর্তা-কর্মচারীসহ শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

 


ঢাকা, ০৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ