Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ৫ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জাককানইবিতে শিক্ষকদের টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট শুরু

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০১৮, ০৩:৪০

জাককানইবি লাইভ: জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে (জাককানইবি) শুরু হয়েছে শিক্ষকদের অংশগ্রহণে টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট। মঙ্গলবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের ভিসি প্রফেসর ড. এএইচএম মোস্তাফিজুর রহমান এই খেলার উদ্বোধন করেন।

টি-১০ খেলায় চারটি অনুষদ থেকে চারটি দল অংশগ্রহণ করবে। আজ দুইটি খেলা অনুষ্ঠিত হয় প্রথমটি শুরু হয় বেলা ১টায় বিজ্ঞান ও প্রকৌশল অনুষদ বনাম কলা অনুষদ এবং দ্বিতীয়টি শুরু হয় বিকাল ৪টায় ব্যবসায় প্রশাসন অনুষদ বনাম সামাজিক বিজ্ঞান অনুষদ।

দিনের প্রথম খেলায় কলা অনুষদ আগে ব্যাট করতে মাঠে নেমে বিজ্ঞান ও প্রকৌশল অনুষদকে ৯২ রানের টার্গেট দেয়। বিজ্ঞান ও প্রকৌশল অনুষদও কলা অনুষদের সমান (৯২ রান) করলে সর্বশেষ খেলা গড়ায় সুপার ওভারে। সুপার ওভারে বিজ্ঞান ও প্রকৌশল অনুষদ কলা অনুষদের বিপরীতে জয় লাভ করে।

দিনের দ্বিতীয় খেলায় সামাজিক বিজ্ঞান অনুষদ আগে ব্যাট করতে নেমে ব্যবসায় প্রশাসন অনুষদকে ৯০ রানের বিশাল টার্গেট দেয়। তার জবাবে ব্যবসায় প্রশাসন অনুষদ ব্যাট করতে নেমে ৭ ওভারে ৪৭ রান করে। আলো স্বল্পতার কারণে বাকি তিন ওভার খেলা সম্ভব হয়নি।আগামীকাল সকাল ১১.৩০টায় বাকি তিন ওভার খেলা হবে। যে দল জয়লাভ করবে তারা আগামিকাল বেলা ২টায় বিজ্ঞান ও প্রকৌশল অনুষদের সাথে ফাইনাল খেলায় অংশগ্রহণ করবে।

উল্লেখ্য যে টি-১০ ক্রিকেট টুর্নামেন্ট আয়োজনে শিক্ষক সমিতি জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়।

 


ঢাকা, ০৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ