Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২২শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

জবির বিজনেস অনুষদের নতুন ডিন

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০১৮, ০৩:১৮

জবি লাইভ: জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স ও বিজনেস স্টাডিজ অনুষদে প্রফেসর ড. কাজী সাইফুদ্দীন ও প্রফেসর ড. মো: শওকত জাহাঙ্গীরকে আগামী দুই বছরের জন্য ডিন নিযুক্ত করেছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় জনসংযোগ, তথ্য ও প্রকাশনা দপ্তর থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানা যায়।

বিজ্ঞপ্তি থেকে জানা যায়, বিশ্ববিদ্যালয়ে আইন, ২০০৫-এর ২২(৫) ধারা মোতাবেক সিন্ডিকেটের অনুমোদনে লাইফ অ্যান্ড আর্থ সায়েন্স অনুষদভুক্ত বিভাগ সমূহের মধ্যে পরবর্তী জ্যেষ্ঠতম প্রফেসর ড. কাজী সাইফুদ্দীনকে ৪ ফেব্রুয়ারি থেকে আগামী দুবছরের জন্য উক্ত অনুষদের ডিন হিসেবে নিযুক্ত করা হয়েছে।

ইতোপূর্বে তিনি মনোবিজ্ঞান বিভাগের চেয়ারম্যান হিসেবে দায়িত্ব পালন করছেন। এবং বিজনেস স্টাডিজ অনুষদভুক্ত বিভাগসমূহের মধ্যে পরবর্তী জ্যেষ্ঠতম প্রফেসর ড. মো: শওকত জাহাঙ্গীরকে ৭ ফ্রেবুয়ারি থেকে আগামী দুবছরের জন্য ডিন হিসেবে নিযুক্ত করা হয়েছে।

তিনি ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রফেসর ড. মনিরুজ্জামান-এর স্থলাভিষিক্ত হয়েছেন। ইতোপূর্বে তিনি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ট্রেজারার হিসেবে ২০০৯-১১ পর্যন্ত দুইবছর দায়িত্ব পালন করেছেন।

 


ঢাকা, ০৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ