Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

প্রসব বেদনা নিয়ে পরীক্ষা, মা হলেন ছাত্রী!

প্রকাশিত: ৭ ফেব্রুয়ারী ২০১৮, ০১:৩২

ময়মনসিংহ লাইভ: ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজ কেন্দ্রে এসে ডিগ্রি পরীক্ষার্থী কন্যা সন্তান প্রসবের চাঞ্চল্যকর ঘটনা ঘটেছে। মঙ্গলবার ডিগ্রি পাস ও সার্টিফিকেট কোর্স তৃতীয় বর্ষ পরীক্ষায় অংশগ্রহণকারী বিউটি রাণীদাস নামে ওই পরীক্ষার্থী মা হয়েছেন।

ঈশ্বরগঞ্জ ডিগ্রি কলেজের প্রিন্সিপাল রফিকুল ইসলাম খাঁন জানান, ওই ছাত্রী প্রসব ব্যথা নিয়েই পরীক্ষায় অংশ নেন। দুই ঘন্টা পরীক্ষা দেয়ার পর প্রসব ব্যথায় সে অস্থির হয়ে ওঠে। পরে তাকে হাসপাতালে পাঠানো হয়।

সেখানে যাওয়ার সঙ্গে সঙ্গেই বিউটি কন্যা সন্তান প্রসব করেন। পরীক্ষা কেন্দ্রে ১০৭ নং কক্ষে দায়িত্বপ্রাপ্ত অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শাহীন আক্তার জানান, প্রসব ব্যথায় পরীক্ষার্থী অস্থির হয়ে পড়ছিল। বারবার তার হাত থেকে কলম পড়ে যাচ্ছিল। তিনি বিষয়টি প্রিন্সিপালকে অবহিত করায় ব্যবস্থা নেয়া হয়।

জানা যায়, বিউটি ময়মনসিংহের ধোবাউরা উপজেলার গ্রামারিতলা কলসিন্ধুর গ্রামের দিলিপ কুমার দাসের কন্যা। ২০১৩ সালে ঈশ্বরগঞ্জ উপজেলার আঠারবাড়ী ইউনিয়নের খৈইলাটি গ্রামে প্রবীর চন্দ্র দাসের সাথে বিউটির বিয়ে হয়। বিউটি জানান, কন্যা সন্তান জন্ম নেয়ায় তিনি খুশি হলেও পরীক্ষা শেষ করতে না পাড়ায় তার আক্ষেপ রয়ে গেছে।

 


ঢাকা, ০৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ