Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বিটেকের ইন্টারন্যাশনাল কনফারেন্স ৮ ফেব্রুয়ারি

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী ২০১৮, ২২:৪৭

বিটেক লাইভ: ৩য় বারের মতো অনুষ্ঠিত হতে যাচ্ছে বস্ত্রশিল্প বিষয়ক সভা 'ইন্টারন্যাশনাল কনফারেন্স অন টেক্সটাইল এন্ড অ্যাপারেল' (আইসিটিএ)। আগামী ৮ ফেব্রুয়ারি (বৃহস্পতিবার) রাজধানীর বঙ্গবন্ধু আন্তর্জাতিক কনভেনশন সেন্টারের হল অব ফেমে বিকেল ৩টায় শুরু হবে সভাটি।

সভার এবারের প্রতিপাদ্য বিষয় প্রতিযোগিতামূলক সুফলের জন্য টেকসই প্রযুক্তি এবং প্রক্রিয়া। এর যৌথ আয়োজক দেশের বস্ত্রখাতের রিসার্চ, ডেভেলপমেন্ট এন্ড প্রোমোশনাল সার্ভিস প্রোভাইডিং অর্গানাইজেশন 'বাংলাদেশ টেক্সটাইল টুডে' এবং দ্য টেক্সটাইল ইনস্টিটিউট, বাংলাদেশ সেকশন।

আয়োজকরা জানিয়েছেন, প্রধান অতিথি হিসেবে কনফারেন্সে উপস্থিতি থাকবেন বাংলাদেশ টেক্সটাইল বিশ্ববিদ্যালয়ের (বুটেক্স) ভিসি প্রফেসর ইঞ্জি. মাসউদ আহমেদ। তাছাড়া বিশেষ অতিথি হিসেবে সোসাইটি অব ডায়ার্স অ্যান্ড কালারিস্টের সভাপতি প্রফেসর ড. কোয়োক ইং ফিলিপ ইয়ুং, আইটিইটি'র সভাপতি ও হ্যামস গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. শফিকুর রহমান, মাইক্রোফাইবার গ্রুপের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. এমএস জামান, বাংলাদেশ টেক্সটাইল মিলস অ্যাসেসিয়েশনের (বিটিএমএ) সহ-সভাপতি ও মেট্রো স্পিনিং লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ইঞ্জি. মোহাম্মদ আলী খোকন, টেক্সটাইল টুডে'র সম্পাদক-প্রকাশক তারেক আমিনের উপস্থিতিসহ বিভিন্ন প্রতিষ্ঠানের বিদেশি কর্মকর্তা, প্রতিনিধিবৃন্দ উপস্থিত থাকবেন। সভাপতিত্ব করবেন বিজিএমইএ ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজি (বিইউএফটি) এর প্রো-ভিসি প্রফেসর ড. ইঞ্জি. আইয়ুব নবী খান।

কনফারেন্সে দেশের বস্ত্রশিল্পের ভবিষ্যৎ কৌশল নির্ধারণ, টেকসই উন্নয়নের জন্যে উদ্ভাবন ও পর্যাপ্ত প্রযুক্তি ব্যবহার, পর্যালোচনাসহ বিভিন্ন বিষয়ের উপর আলোকপাত করা হবে। বিস্তারিত জানতে ও রেজিস্ট্রেশনের জন্যে লগ ইন করতে হবে icta.com.bd/registration/ এই ঠিকানায়।

 

ঢাকা, ০৬ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ