Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ২৯শে এপ্রিল ২০২৪, ১৬ই বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নোবিপ্রবিতে বৃহত্তর ময়মনসিংহ এসোসিয়েশনের কমিটি

প্রকাশিত: ৬ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:০৬

নোবিপ্রবি লাইভ: নোয়াখালী বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে (নোবিপ্রবি) বৃহত্তর ময়মনসিংহ (ময়মনসিংহ, নেত্রকোনা, জামালপুর, কিশোরগঞ্জ) বিভাগীয় স্টুডেন্ট এসোসিয়েশন গঠিত হয়েছে। এতে সভাপতি পদে ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের শেষ বর্ষের বুলবুল ইসলাম ও সাধারন সম্পাদক পদে একই বিভাগের সারোয়ার জাহান মনোনীত হয়েছেন।

বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মোবারক হোসেন প্রত্যয়ের সুপারিশক্রমে শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক গোলাম মোস্তফা, আইআইটি পরিচালক মো নুরুজ্জামান ভূইয়া, প্রফেসর ড. সেলিম হোসেন, ড. আহসান হাবীব, মো. সাদিকুর রহমান ৭৮সদস্য বিশিষ্ট এই কমিটি অনুমোদন করেন। সোমবার বিশ্ববিদ্যালয়ের পার্কে ময়মনসিংহ বিভাগীয় শিক্ষক শিক্ষার্থীদের উপস্থিতিতে ও সকলের সম্মতিতে এই কমিটি ঘোষনা করা হয়।

ক্যাম্পাসে অধ্যায়নরত শিক্ষার্থীদের বিপদ-আপদে পাশে দাঁড়াতে, ভর্তি পরীক্ষা দিতে আসা নতুন শিক্ষার্থীদের ও ভর্তি পরবর্তী করণীয় বিষয়ে নবীন শিক্ষার্থীদের বিভিন্ন সহযোগিতায় বৃহত্তর ময়মনসিংহ স্টুডেন্ট এসোসিয়েশনের একমাত্র লক্ষ। আর এই সুদৃঢ় উদ্দেশ্য ও লক্ষকে সামনে রেখে গঠিত হলো বৃহত্তর ময়মনসিংহ স্টুডেন্ট এসোসিয়েশন।

 


ঢাকা, ০৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ