Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ডুসাক শিক্ষা বৃত্তি অনুষ্ঠান, প্রধান অতিথি স্বাস্থ্যমন্ত্রী

প্রকাশিত: ৫ ফেব্রুয়ারী ২০১৮, ১৯:৪৫

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয়ের সামাজিক বিজ্ঞান ভবনের মোজাফফর আহমেদ অডিটোরিয়ামে ঢাকা ইউনিভার্সিটি স্টুডেন্টস অ্যাসোসিয়েশন অব চুয়াডাঙ্গা (ডুসাক) এর উদ্যোগে `শিক্ষা বৃত্তি` প্রদান অনুষ্ঠান অনুষ্ঠিত হবে। আগামী ৭ই ফেব্রয়ারী, মঙ্গলবার, সকাল ১১টায় মোজাফফর আহমেদ অডিটোরিয়ামে অনুষ্ঠিত হবে।

ইতোমধ্যে, ডুসাক শিক্ষা বৃত্তিপ্রাপ্তদের স্বাক্ষাতকার গ্রহণ সহ ও সকল প্রস্তুতি সম্পূর্ণ হয়েছে বলে ডুসাকের সভাপতি ও সাধারণ সম্পাদক জানান ।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম (এমপি)। অনুষ্ঠানে সাবেক ও বর্তমান এমপি, ডুসাকের প্রধান পৃষ্ঠপোষক আহমেদ পিপুল সহ বিশিষ্ট ব্যক্তিবর্গ উপস্থিত থাকবেন। সভাপতিত্ব করবেন সংগঠনের সভাপতি মো. হাসানুজ্জামান পলাশ।

প্রতিবারের ন্যায় এবারো ডুসাক অর্ধশত শিক্ষার্থীকে বৃত্তি দিতে যাচ্ছে, আর্থিক ভাবে অস্বচ্চল মেধাবী শিক্ষার্থীদের সহযোগিতার লক্ষ্যে প্রতি বছর বৃত্তি দিয়ে আসছে ডুসাক।

এই উপলক্ষে, সংগঠনের সাধারণ সম্পাদক ইমতিয়াজ বুলবুল পিয়াশ সংগঠনের সকল সদস্য, বৃত্তি প্রাপ্ত ছাত্র-ছাত্রী ও চুয়াডাঙ্গার বিশিষ্ট ব্যক্তি বর্গকে উপস্থিত থাকার জন্য অনুরোধ জানিয়েছেন।


ঢাকা, ০৫ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ