Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৪শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

‘বাকৃবির হলে এসে দেখি ঝুলছে ভাইয়ের লাশ’

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী ২০১৮, ০২:৩০

বাকৃবি লাইভ: স্ত্রীকে নিয়ে শুক্রবার ঘুরতে এসেছিলাম বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে। ভাইকে নিয়ে ক্যাম্পাসে ভ্রমণ শেষে আমি চলে যাই। শনিবার সকালে আমি আমার ভাইকে ফোন করে না পেয়ে তার হলে খবর নিতে যাই।

এসময় তার রুম ভেতর থেকে লাগানো ছিল। পরে জালানা দিয়ে দেখি আমার ভাইয়ের লাশ ঝুলছে ফ্যানে। এভাবেই ঘটনার বর্ণনা দিয়েছেন আশিকুর রহমান বাপ্পী। বাকৃবির শেখ মুজিব হলে এসে নিজের ভাইকে ঝুলন্ত অবস্থায় পেয়েছেন তিনি।

নিহত ওই ছাত্রের নাম আতিকুর রহমান। নিজের ভাইয়ের এমন মৃত্যু মেনে নিতে পারছেন না আশিকুর রহমান। কেন এমন হল সেটাও তিনি জানেন না। এটি হত্যা নাকি আত্মহত্যা সেটাও বোঝা যাচ্ছে না। তাই ভাইয়ের লাশ ময়নাতদন্তের জন্য পাঠানোর কথা বলেছেন তিনি। পুলিশ নিহত বাকৃবি ছাত্র আতিকের লাশ ময়নাতন্তের জন্য হাসপাতালে পাঠিয়েছেন।

নিহত আতিক বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের শেষ বর্ষের ছাত্র ছিলেন। বিশ্ববিদ্যালয়ের শেখ মুজিব হলের (৩৫৭/এ) অাবাসিক ছাত্র ছিলেন আতিক। তার বাড়ি পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার কালীগঞ্জ ইউনিয়নে।

প্রশাসন ও প্রত্যক্ষদর্র্শী সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২ টার দিকে নিজ কক্ষেই ওই ছাত্রের ঝুলন্ত লাশ উদ্ধার করা হয়েছে।

এর আগে শুক্রবার আতিক তার ভাই ও ভাবীকে নিয়ে ক্যাম্পাসে ঘোরাঘুরি করেন এবং রাতে ফেসবুকে ছবিও আপলোড করেন। শনিবার সকালে আতিকের ভাই আশিকুর রহমান তাকে ফোন করে না পেয়ে হলে চলে যান।

হলে গিয়ে দেখেন আতিকের রুম ভেতর থেকে লাগানো। পরে জানালা দিয়ে আতিক গলায় দড়ি লাগানো অবস্থায় দেখেন। এসময় অন্যান্য শিক্ষার্থীদের সহযোগিতায় আতিককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এরপর হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত ডাক্তার ফাহমিদা সুলতানা তাকে মৃত ঘোষণা

ময়মনসিংহ কোতোয়ালি থানার ওসি মাহমুদুল হাসান বলেন, লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, ময়না তদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত কিছু বলা যাচ্ছে না।

 


ঢাকা, ০৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ