Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

গণবির ছাত্রসংসদ নির্বাচন আগামী ১৫ ফেব্রুয়ারি

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী ২০১৮, ০২:২৪

গণবি লাইভ: সাভারের গণ বিশ্ববিদ্যালয় কেন্দ্রীয় ছাত্র সংসদের তৃতীয় কার্যনির্বাহী কমিটির নির্বাচন আগামী ১৫ ফেব্রুয়ারি অনুষ্ঠিত হবে। নির্বাচনকে ঘিরে ক্যাম্পাসে শিক্ষার্থীদের মধ্যে বিপুল উৎসাহ-উদ্দীপনা বিরাজ করছে।

নির্বাচন কমিশন সূত্রে জানা যায়, আগে দুটি পদে নির্বাচন হলেও এবার প্রথম ৬ পদে নির্বাচন অনু্ষ্ঠিত হবে। পদগুলো হলো, সভাপতি, সাধারণ সম্পাদক, কোষাধ্যক্ষ, ক্রিয়া সম্পাদক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক, প্রচার ও সমাজসেবা সম্পাদক।

নির্বাচন উপলক্ষে প্রার্থীরা শনিবার সকাল ১০ টা থেকে বিকাল ৩টায় পর্যন্ত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় নির্বাচন কমিশন সচিবালয় থেকে মনোনয়ন ফরম সংগ্রহ করে। ৬টি পদের বিপরীতে ৩৪ জন মনোনয়নপত্র সংগ্রহ করেন, বিষয়টি প্রধান নির্বাচন কমিশনার প্রফেসর সিরাজুল ইসলাম নিশ্চিত করেছেন।

এদিকে আগামীকাল ৪ ফেব্রুয়ারি মনোনয়নপত্র জমা দেওয়ার শেষ দিন। মনোনয়ন বাছাই ৫ ফেব্রুয়ারি, ৬ ফেব্রুয়ারি মনোনয়ন প্রত্যাহার আর ৮ ফেব্রুয়ারি চূড়ান্ত প্রার্থী ঘোষণা করা হবে বলে জানা গেছে।

উল্লেখ্য, প্রতি বছর নির্বাচন আয়োজন করা সম্ভবপর না হওয়ায় ছাত্র সংসদের মেয়াদকাল ১ বছর থেকে বাড়িয়ে ২ বছর করা হয়েছে। বেসরকারি বিশ্ববিদ্যালয়গুলোর মধ্যে একমাত্র গণ বিশ্ববিদ্যালয়ে রয়েছে কেন্দ্রীয় ছাত্র সংসদ।

 


ঢাকা, ০৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ