Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | সোমবার, ৬ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

নাচে-গানে নবীন শিক্ষার্থীদের বরণ

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী ২০১৮, ০১:৫৬

স্ট্যামফোর্ড লাইভ: ‘৬৬ বরণে চিররঙ্গিন ৬১’ এই ধ্বনি নিয়ে রাজধানীর স্ট্যামফোর্ড বিশ্ববিদ্যালয়ে অনুষ্ঠিত হয়ে গেল সাংবাদিকতা বিভাগে নবাগত শিক্ষার্থীদের নবীন বরণ অনুষ্ঠান।

শনিবার এই বিশ্ববিদ্যালয়ের ধানমন্ডি ক্যাম্পাসে বর্ণাঢ্য আয়োজনের মধ্য দিয়ে ৬৬তম ব্যাচের নবীন শিক্ষার্থীদের বরণ করে নেয় ৬১ তম ব্যাচ। নবাগতদের বরণে সাংবাদিকতা বিভাগের ক্যাম্পাসও সেজেছিল বর্ণিল সাজে। নবীন ও প্রবীণ শিক্ষার্থীদের পদচারণায় মুখরিত হয়ে উঠেছিল বিশ্ববিদ্যালয় প্রাঙ্গণ।

দুপুর ১২টায় জাতীয় সঙ্গীতের মধ্য দিয়ে অনুষ্ঠানের সূচনা হয়। এরপর নবীন বরণ অনুষ্ঠানের শুভ উদ্বোধন করেন সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান প্রফেসর ড. কাজী আব্দুল মান্নান। এই অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে সাংবাদিকতা বিভাগের শিক্ষক-শিক্ষিকা ও প্রাক্তন শিক্ষার্থীরাও উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান উদ্বোধনের পরই ৬৬তম ব্যাচের নবাগত শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ করে নেয় ৬১ তম ব্যাচের শিক্ষার্থীরা। প্রথম পর্বের অনুষ্ঠানে নাচ, গান, আবৃত্তি, নাটিকা পরিবেশন করেন সাংবাদিকতা বিভাগের জ্যেষ্ঠ শিক্ষার্থীরা। মনোমুগ্ধকর এইসব পরিবেশনা দেখতে দেখতে ইতি ঘটে প্রথম পর্বের। ক্ষণিকের বিরতি শেষে দ্বিতীয় পর্বে শুরু হয় ব্যান্ড শো।

নবীনদের পিছনে গানের সাথে তাল মিলিয়ে একসাথে নাচ করছিল জ্যেষ্ঠ ছাত্র-ছাত্রীরা। ভয় গুটিয়ে মনে সাহস জুগিয়ে তাদের দলে যোগ দেয় নবাগতরা। আর নবাগতদের স্বাগত জানিয়ে একসাথে মেতে উঠেন সবাই। আনন্দ-উল্লাসের মধ্য দিয়েই বিকাল ৫টায় ইতি ঘটে ৬১ ব্যাচ আয়োজিত এই নবীন বরণ অনুষ্ঠানের।

 


ঢাকা, ০৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ