Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | মঙ্গলবার, ৭ই মে ২০২৪, ২৩শে বৈশাখ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ফ্যানে ঝুলে বাকৃবি শিক্ষার্থীর মৃত্যু

প্রকাশিত: ৪ ফেব্রুয়ারী ২০১৮, ০১:৪৫

বাকৃবি লাইভ: ফ্যানের সঙ্গে ঝুলে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) আতিকুর রহমান খান (২৫) নামের এক শিক্ষার্থীর মৃত্যুর ঘটনা ঘটেছে। তিনি বিশ্ববিদ্যালয়ের মাৎস্যবিজ্ঞান অনুষদের শেষ বর্ষের (২০১২-১৩) শিক্ষার্থী ছিলেন। তবে মৃত্যুর কারন জানা যায় নি।

আতিকুর রহমান খান পঞ্চগড় জেলার দেবীগঞ্জ থানার কালীগঞ্জ ইউনিয়নের বাসিন্দা। বাবা মোশাররোফ হোসেন খান এবং মা সুলতানা আশরাফী খানমের দ্বিতীয় পুত্র ছিলেন আতিক।

প্রশাসন ও প্রত্যক্ষদর্র্শীরা সূত্রে জানা গেছে, শনিবার দুপুর ১২ টার দিকে বিশ্ববিদ্যালয়ের আবাসিক বঙ্গবন্ধু শেখ মুজিব হলের ৩৫৭/এ রুমে ওই মৃত্যুর ঘটনা ঘটে।আরো জানা যায়, শুক্রবার আতিকুর রহমানের ভাই আশিক আরমান খান বাপ্পী ও তার স্ত্রী ক্যাম্পাসে ঘুরতে আসেন।

আতিক তার ভাই ও ভাবীকে নিয়ে সেদিন ক্যাম্পাসে ঘোরাঘুরি করেন ও ফেসবুকে রাতে ছবিও আপলোড করেন। শনিবার সকালে আতিকের ভাই আতিককে বার বার ফোন করে না পেয়ে শেষে হলে চলে যান। হলে গিয়ে আতিকের রুম ভেতর থেকে লাগানো দেখেতে পান। এরপর জানালা দিয়ে দেখেন আতিক গলায় দড়ি লাগানো অবস্থায় রুমের মেঝেতে পড়ে আছে।

পরে আশেপাশের শিক্ষার্থীদের সহযোগিতায় আতিককে উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এসময় হাসপাতালের জরুরী বিভাগের দায়িত্বরত ডাক্তার ফাহমিদা সুলতানা তাকে মৃত ঘোষণা করেন।

ময়মনসিংহ কোতোয়ালী থানার ওসি মাহমুদুল হাসান বলেন, মৃত্যুর কারন এখনও জানা যায় নি। তবে লাশ ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে। ময়না তদন্ত শেষে মৃত্যুও কারন জানা যাবে।

এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর প্রফেসর ড. মো. আতিকুর রহমান খোকন বলেন, ময়না তদন্তের প্রতিবেদন না পাওয়া পর্যন্ত মৃত্যুর কারণ বলা যাচ্ছে না। এ বিষয়ে বিশ্ববিদ্যালয়ের পক্ষ থেকে থানায় একটি অপমৃত্যুর মামলা করা হবেও বলে জানান তিনি।

 

 

ঢাকা, ০৩ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ