Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এসএসসিতে অংশ নিতে না পেরে প্রাণ দিল ছাত্রী!

প্রকাশিত: ২ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:২৩

চট্টগ্রাম লাইভ: নগরীরর বায়োজিদ বোস্তামি থানার এক ছাত্রীর এসএসসি পরীক্ষা দেয়া হল না। পরীক্ষার আগের রাতে তার লাশ উদ্ধার করা হয়েছে। পরিবারের সদস্যরা জানিয়েছেন, এসএসসি পরীক্ষায় অংশ নিতে না পেরে নাসরিন আক্তার নামে ওই ছাত্রী আত্মহত্যা করেছে।

বুধবার রাতে নগরীর বায়েজিদ বোস্তামি থানাধীন কুঞ্জছায়া আবাসিক এলাকার নিজ বাসায় সিলিংফ্যানের সঙ্গে ফাঁসিতে ঝুলে আত্মহত্যা করে সে। নাসরিন অনিবন্ধিত মোহাম্মদ নগর হুমায়ুন কবির উচ্চ বিদ্যালয়ের ছাত্রী ছিলেন। তার বাবার নাম নাসির হাওলাদার। বড়ি বরিশাল জেলার মেহেন্দীগঞ্জ উপজেলায়।

পুলিশ ও নিহতের পরিবার সূত্র জানায়, টেস্ট পরীক্ষায় ফেল করেও এসএসসিতে অংশগ্রহন করতে পারবে, এমন আশ্বাস দেয়া হয়েছিল ওই ছাত্রীকে। তবে শেষ পর্যন্ত পরীক্ষায় অংশ নিতে না পারার বিষয়টি নিশ্চিত হলে আত্মহত্যার পথ বেছে নেয় সে।

বায়েজিদ বোস্তামি থানার এসআই মো. আজাদ হোসেন বলেন, টেস্ট পরীক্ষায় তিন বিষয়ে ফেল করেছিল নাসরিন। স্কুল কর্তৃপক্ষ তাকে এসএসসি পরীক্ষা দেয়ার অনুমতি না দিলেও কোন এক জালিয়াত চক্র পরীক্ষায় অংশ নেয়ার সুযোগ করে দেয়ার আশ্বাসে ফরম ফিলাআপের টাকা নেয় তার পরিবারের কাছ থেকে।

বৃহস্পতিবার অনুষ্ঠিত এসএসসি পরীক্ষায় অংশগ্রহণের আগের দিন পর্যন্ত এডমিট কার্ড হাতে না পেয়ে ওই ছাত্রী আত্মহত্যার পথ বেছে নিয়েছে।


ঢাকা, ১ ফেব্রুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ