Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবি কনজুমার ইয়ুথের সভাপতি ইমরান, সম্পাদক সুমাইয়া

প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০১৮, ০৪:২৭

ইবি লাইভ: কনজুমার ইয়ুথ বাংলাদেশ ইসলামী বিশ্ববিদ্যালয় শাখার নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। এতে ২য় কার্যনির্বাহী পরিষদের সভাপতি হিসেবে দ্বিতীয়বার নির্বাচিত হয়েছে ইমরান শুভ্র এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছে ইতিহাস বিভাগের সুমাইয়া পারভিন। বুধবার ভোক্তা অধিকার ও ক্যারিয়ার বিষয়ক সেমিনার শেষে এ কমিটি ঘোষণা করা হয়।

সংগঠন সূত্রে জানা যায়, স্বেচ্ছাসেবী এ সংগঠনটি গত বছর থেকে ইবিতে কার্যক্রম চালিয়ে আসছে। নতুন বছরের শুরুতেই আগামী দিনের কার্যক্রম চালাতে এ কমিটির অনুমোদন দিয়েছে কেন্দ্রীয় কমিটি।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন, সহ-সভাপতি ১- আসিফ খান (অর্থনীতি), সহ-সভাপতি ২- আবদুর রাজ্জাক (বাংলা), সহ-সভাপতি ৩- আবদুল্লাহ আল মামুন (ফলিত পুষ্টি), সহ-সাধারণ সম্পাদক ১- হুমায়ুন কবির শুভ (ইংরেজি), সহ-সাধারণ সম্পাদক ২- ইরফান মাহমুদ রানা (লোকপ্রশাসন), সহ-সাধারণ সম্পাদক ৩- শামিমুল ইসলাম সুমন (আরবি সাহিত্য), সাংগঠনিক সম্পাদক- আখতার হোসাইন আযাদ (লোকপ্রশাসন), সহকারী সাংগঠনিক সম্পাদক মোস্তাফিজুর রহমান (ফোকলোর স্ট্যাডিজ), অর্থ সম্পাদক- সাজেদা আক্তার জলি (আইন), সহকারী অর্থ সম্পাদক- শরিফ আহমদ (আরবী সাহিত্য), দপ্তর সম্পাদক- আবু ইউসুফ (আরবী সাহিত্য), সহকারী দপ্তর সম্পাদক- আবু সালেহ (আইন), তথ্য প্রকাশনা ও জনসংযোগ সম্পাদক- শ্রী বিকাশ চন্দ্র রয় (ইতিহাস), প্রচার সম্পাদক- ওয়াহেদ আলী (ফোকলোর স্টাডিজ), সহকারী প্রচার সম্পাদক- আবির মাহমুদ (ইংরেজি), সাংস্কৃতিক সম্পাদক- রতন আলী (ফোকলোর স্টাডিজ), ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক- আবুজর গিফারী (আইন), সহকারী ভোক্তা অধিকার বিষয়ক সম্পাদক- ইজাবুল বারি (ফোকলোর স্টাডিজ), গবেষণা সম্পাদক- উম্মে সালমা তামান্না (বায়োটেক), মিডিয়া বিষয়ক সম্পাদক- আবু হুরায়রা (অর্থনীতি), সহকারী মিডিয়া বিষয়ক সম্পাদক- শাহেদুল ইসলাম (আইন) ও কার্যনির্বাহী সদস্য- সাইফুর রহমান (ফিকহ্ এন্ড লিগ্যাল স্টাডিজ) ।

সংগঠনটির উপদেষ্টা হিসেবে রয়েছেন ইংরেজি বিভাগের শিক্ষক ও আইআইইআর এর পরিচালক প্রফেসর ড. মেহের আলী, বাংলা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর ও সহকারী প্রক্টর ড. মো: রশিদুজ্জামান, আইন বিভাগের প্রফেসর মো: আনিচুর রহমান এবং ফলিত পুষ্টি ও খাদ্য প্রযুক্তি বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর শাম্মি আক্তার।

সেমিনারে ক্যারিয়ার বিষয়ক আলোচনা করেন ফলিত রসায়ন ও কেমিকৌশল বিভাগের ২০১১-১২ শিক্ষাবর্ষের শিক্ষার্থী মাহমুদ হাসান রনি।

 

 

 

ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ