Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

"বই না পড়লে প্রকৃত মানুষ হওয়া যায় না"

প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০১৮, ০৩:৫৪

স্টামফোর্ড লাইভ: স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের সাংবাদিকতা বিভাগের চেয়ারম্যান কাজী আব্দুল মান্নান এর সাথে সৌজন্য সাক্ষাত করেছেন বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিলের (বিজেএসসি) স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের নির্বাহী কমিটির সদস্যরা।

বুধবার সকাল ১১টায় রাজধানীর স্টামফোর্ড বিশ্ববিদ্যালয়ের জার্নালিজম এন্ড মিডিয়া স্টাডিজ বিভাগের ক্যাম্পাসে বিজেএসসির স্টামফোর্ড সংসদের সদস্যরা সৌজন্য সাক্ষাত করে তাঁকে ফুলেল শুভেচ্ছা জানান।

পরে কমিটির সাথে পরিচিতি পর্ব শেষে চেয়ারম্যান কাজী আব্দুল মান্নান বলেন, বিজেএসসির স্টামফোর্ড সংসদকে কাজের মাধ্যমে সবার সাথে পরিচিত হতে হবে। আশা করি এই সংগঠনটি ভালো কাজ করবে। তবে সামান্য ছোটখাটো বিষয় নিয়ে যেন সমস্যা না বাঁধে সে বিষয়ে তোমাদের সজাগ থাকতে হবে। ঐক্যবদ্ধ হয়ে ভালো কাজ করতে হবে তোমাদের।

তিনি আরো বলেন, পড়াশোনার পাশাপাশি তোমরা সংগঠন করে নিজেদের প্রতিভার বিকাশ ঘটাও। পত্রিকা ও বই পড়তে হবে নিয়মিত। বইয়ের জ্ঞান থাকা জরুরি। বই না পড়লে প্রকৃত মানুষ হওয়া যায় না।

কিছু মানুষ এই সংগঠনকে নষ্ট করার চেষ্টা চালাতে পারে জানিয়ে তিনি বলেন, আমি চাই না সংগঠন নষ্ট হউক। আমি তোমাদের সাথে আছি।

পরিচিতি পর্বে বিজেএসসির স্টামফোর্ড বিশ্ববিদ্যালয় সংসদের সভাপতি ছাইফুল ইসলাম মাছুম তাদের কার্যক্রম সম্পর্কে চেয়ারম্যানকে অবহিত করেন। অপরদিকে সাধারণ সম্পাদক অপু মোস্তফা বিজেএসসির স্টামফোর্ড সংসদের সকল কার্যক্রমে সুষ্ঠভাবে পরিচালনার জন্য সহযোগিতা কামনা করেন।

এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন সহ-সভাপতি সানমুন আহমেদ, সহ-সাধারণ সম্পাদক অমি শোভন, সাংগঠনিক সম্পাদক হৃদয় সম্রাট, দপ্তর সম্পাদক আমিনুর রহমান হৃদয়, অর্থ-সম্পাদক কাশফিয়া আলম ঝিলিক, প্রচার সম্পাদক নাঈম প্রধান, প্রকাশনা সম্পাদক সাকলাইন প্রীতম, শিক্ষা বিষয়ক সম্পাদক ইপ্তি খান,সাহিত্য সম্পাদক আবু রায়হান ইফাত, মুক্তিযুদ্ধ বিষয়ক সম্পাদক সামান্তা জোয়ার্দার, স্বাস্থ্য ও চিকিৎসা বিষয়ক সম্পাদক খাদিজা খাতুন স্বপ্না, ক্রীড়া বিষয়ক সম্পাদক নাঈমুল ইসলাম রাজ।

প্রসঙ্গত, বাংলাদেশ জার্নালিজম স্টুডেন্টস কাউন্সিল (বিজেএসসি) সারাদেশের সাংবাদিকতা বিভাগে অধ্যয়নরত শিক্ষার্থীদের সংগঠন। বর্তমানে ৯টি পাবলিক ও ৫টি প্রাইভেট বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা বিজেএসসি’র সাথে যুক্ত রয়েছে।

 

 

ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ