Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ইবিতে ছাত্রদল কর্মীকে পেটালো ছাত্রলীগ

প্রকাশিত: ১ ফেব্রুয়ারী ২০১৮, ০০:৫২

ইবি লাইভ: ইসলামী বিশ্ববিদ্যালয়ের (ইবি) শিক্ষার্থী ছাত্রদল কর্মী মিজানুর রহমান নাহিয়ান কে পিটিয়ে ক্যাম্পাস ছাড়া করেছে ছাত্রলীগের কর্মী ও বহিরাগত ক্যাডাররা। বুধবার বেলা ১২টায় মীর মশাররফ হোসেন ভবনের সামনে এ ঘটনা ঘটে। ভুক্তভোগী এ ছাত্রদল কর্মী আইন বিভাগের ২০১৫-১৬ শিক্ষাবর্ষের শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, বুধবার বেলা ১২টায় মীর মশাররফ হোসেন একাডেমিক ভবনের সামনে রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী ও ছাত্রলীগ কর্মী বণি আমিনের সাথে ঐ ছাত্রদল কর্মীর কথা কাটাকাটি হয়।

একপর্যায়ে তাকে সে এবং তার সহযোগী ইবি শাখা ছাত্রলীগের সাবেক উপ-বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জুবায়ের আলম, বহিরাগত ক্যাডার লিটন গালিগালাজ দিতে থাকে এবং উপর্যুপরি চড়থাপ্পড় মারতে থাকে। তারা গাছের ডাল ভেঙ্গে তাকে বেদম প্রহার করে। এক পর্যায়ে সে মাটিতে লুটে পড়ে। পরে তাকে সেখান থেকে তার সহপাঠীরা উদ্ধার করে কুষ্টিয়া সদর হাসপাতালে ভর্তি করে।

ঐ শিক্ষার্থীর প্রতিবেশিরা ও পরিবার জানায়, তাকে অতিরিক্ত প্রহারের কারনে পীঠে ও মাথায় মারাত্বক যখম হয়েছে এবং মাথায় রক্ত জমে গেছে।

এ বিষয়ে জানতে চাইলে ইবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক জুয়েল রানা হালিম বলেন, আমি ঘটনাস্থলে ছিলাম না। শুনলাম ক্যান্টিন থেকে বের হয়ে নাহিয়ান বণির ধাক্কা মারে এবং তার সাথে খারাপ আচরণ করে। তাদের মাঝে হাতাহাতি হয়েছে শুনেছি।

এবিষয়ে সহকারী প্রক্টর, আইন বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর সাজ্জাদুর রহমান টিটু বলেন, তাকে কুষ্টিয়া সদর হাসপাতালে আম্বুলেন্স যোগে প্রেরণের ব্যবস্থা করেছি। আগামী শনিবার তাকে কেন মারধর করা হলো এ বিষয়ে ব্যবস্থা গ্রহন করা হবে।

 


ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ