Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | রবিবার, ১৯শে মে ২০২৪, ৫ই জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

ছিনতাই অভিযোগে ঢাবির ২ শিক্ষার্থী আটক

প্রকাশিত: ৩১ জানুয়ারী ২০১৮, ২২:৫৪

ঢাবি লাইভ: ঢাকা বিশ্ববিদ্যালয় (ঢাবি) ক্যাম্পাসে থেকে টাকা ছিনিয়ে নেওয়ার সময় আটক করেছে ঢাকা বিশ্ববিদ্যালয়ের দুই শিক্ষার্থীকে। মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে ঢাবির কলাভবনের সামনে এই ঘটনা ঘটে।

জানা গেছে, প্রাণ কোম্পানির দুই কর্মকতা মো. রাসেল ও আবু বকর সবুজ রাত ১টায় হিসাব-নিকাশ করছিলেন। এসময় মারুফ ও বিল্লালের নেতৃত্বে একদল ছিনতাইকারী তাঁদের টাকা কেড়ে নেওয়ার চেষ্টা করেন। কিন্তু রাসেল টাকা দিতে না চাওয়ায় বিল্লাল তাঁর মাথায় ইট দিয়ে আঘাত করেন। এতে তাঁর মাথা ফেটে রক্তক্ষরণ হয়। এ সময় আবু বকর সবুজ চিৎকার করলে ঘটনাস্থলে লোকজন ছুটে আসে। এ সময় উপস্থিত লোকজনই বিল্লাল ও মারুফকে আটক করেন।

আটক দুজন হলেন ঢাবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের শিক্ষার্থী মারুফ হোসেন ও উর্দু বিভাগের বিল্লাহ হোসেন। তাঁরা দুজনই দ্বিতীয় বর্ষের শিক্ষার্থী।

আহত রাসেল বলেন, ‘আমরা সারাদিনের হিসাব-নিকাশ করছিলাম। এমন সময় ১০ থেকে ১২ জন এসে আমাদের পরিচয় জানতে চায়। আমরা কোম্পানির লোক পরিচয় দিলে তারা টাকা কেড়ে নেওয়ার চেষ্টা করে। টাকা দিতে না চাইলে তারা আমাদের ওপর হামলা করে।’

শাহবাগ থানার ভারপ্রাপ্ত কর্মকতা (ওসি) আবুল হোসেন জানান, রাতেই বিশ্ববিদ্যালয়ের প্রক্টরিয়াল টিমের উপস্থিতিতে আটক দুই শিক্ষার্থীকে তাঁদের হাতে তুলে দেওয়া হয়।

 

ঢাকা, ৩১ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ