Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

বেরোবি'তে ‘গবেষণায় মূল্যায়ন’ সম্পর্কিত দু'টি সেমিনার

প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০১৮, ০১:১৭

বেরোবি লাইভ: বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের (বেরোবি) ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজনে সেমিনার অনুষ্ঠিত হয়েছে। ‘গবেষণায় মূল্যায়ন’ সম্পর্কিত ইনস্টিটিউটের সেমিনার দুটি সোমবার বেলা সাড়ে ১২টায় প্রথমটি এবং দ্বিতীয়টি দুপুর ২.৩০টায় বিশ্ববিদ্যালয়ের একাডেমিক ভবন-২ এর ভার্চুয়াল ক্লাস রুমে অনুষ্ঠিত হয়।

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয়ের ভিসি ও ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউট এর পরিচালক প্রফেসর ডক্টর নাজমুল আহসান কলিমউল্লাহ আনুষ্ঠানিক ভাবে পৃথক সেমিনার দুটির উদ্বোধন করেন।

প্রথম সেমিনারটি বিশ্ববিদ্যালয় রিসার্চ অফিসার মেহজাবীন এলাহী এবং সহকারী প্রক্টর এবং গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগের অ্যাসিস্ট্যান্ট প্রফেসর তাসনীম হুমাইদার সঞ্চালনায় দ্বিতীয় সেমিনারটিসহ উভয় সেমিনারের প্রধান আলোচক ছিলেন রিডসের নির্বাহী পরিচালক ভবতোষ নাথ।

প্রধান আলোচক তাঁর আলোচনার মধ্যদিয়ে পৃথক সেমিনার দুটিতে ‘গবেষণায় মূল্যায়ন’ এর খুঁটিনাটি বিষয়গুলো বিশদভাবে তুলে ধরেন এবং অংশ গ্রহণকারীদের বিভিন্ন প্রশ্নের উত্তর দেন ।

ড. ওয়াজেদ রিসার্চ এন্ড ট্রেনিং ইনস্টিটিউটের আয়োজনে ২৬ ও ২৭তম সেমিনার গুলোতে বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন বিভাগের শিক্ষক, ইন্সটিটিউট এর রিসার্চ ফেলো, বিভিন্ন বিভাগের শিক্ষার্থী এবং ইন্সটিটিউট এর কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।

 


ঢাকা, ২৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ