Azhar Mahmud Azhar Mahmud
teletalk.com.bd
thecitybank.com
livecampus24@gmail.com ঢাকা | শনিবার, ১৮ই মে ২০২৪, ৪ঠা জ্যৈষ্ঠ ১৪৩১
teletalk.com.bd
thecitybank.com

এমসি কলেজে ছাত্রলীগের কমিটি দেয়া হবে: জাকির

প্রকাশিত: ৩০ জানুয়ারী ২০১৮, ০০:২৬

এমসি লাইভ: প্রধানমন্ত্রী শেখ হাসিনার সিলেট আগমনকে কেন্দ্র করে ছাত্রলীগের কেন্দ্রীয় সংসদের সেক্রেটারী জাকির হোসাইনের নেতৃত্বে প্রচার মিছিল করেছে এমসি কলেজ ছাত্রলীগ।

সোমবার দুপুর দেড়টায় কলেজের জারুলতলা থেকে মিছিল শুরু করে পুরো ক্যাম্পাস প্রদক্ষিণ করে মিছিলটি। প্রচার মিছিল শেষে সিলেট জেলা ছাত্রলীগের যুগ্ন-সাধারন সম্পাদক কামরুল ইসলামের সঞ্চালনায় প্রধান অতিথির বক্তব্য রাখেন ছাত্রলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন।

এমসি কলেজকে বাংলাদেশের সম্পদ উল্ল্যেখ করে এমসি ও সিলেট সরকারী কলেজে ছাত্রলীগের কমিটি অচিরেই কমিটি দেয়া হবে বলে নেতা-কর্মীদের আশ্বাস দেন ছাত্রলীগ সম্পাদক।

এসময় আগামীকাল ৩০ জানুয়ারী সিলেট আলিয়া মাঠের প্রধানমন্ত্রী শেখ হাসিনার জনসভাকে জনসমুদ্রে পরিণত করার জন্য এমসি ও সরকারী কলেজ ছাত্রলীগ নেতা-কর্মীদের নির্দেশনা দেন।

প্রচার মিছিল পরবর্তী সভায় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় ছাত্রলীগ গণ শিক্ষা বিষয়ক সম্পাদক আনিসুল ইসলাম জুয়েল, ধর্ম বিষয়ক সম্পাদক খায়ের, গ্রন্থাগার উপ-সম্পাদক নজরুল ইসলাম, সিলেট জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপু, মহানগর স্বেচ্ছাসেবক লীগ সাংগঠনিক সম্পাদক ওয়ালীউল্লাহ বদরুল, মহানগর ছাত্রলীগ সভাপতি আব্দুল বাছিত রুম্মান, মহানগর সাধারন সম্পাদক আব্দুুল আলিম তুষার, জেলা ছাত্রলীগের সাবেক যুগ্ম সাধারন সম্পাদক সঞ্জয় চৌধুরী, এমসি কলেজ ছাত্রলীগ নেতা দেলোয়ার হোসেন, হোসাইন আহমদ প্রমুখ।

 

 

ঢাকা, ২৯ জানুয়ারি (ক্যাম্পাসলাইভ২৪.কম)//এমআই


আপনার মূল্যবান মতামত দিন:

সম্পর্কিত খবর


আজকের সর্বশেষ